উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫/০৯/২০২৩ ১১:৩৮ এএম

নতুন ভার্সনে বাজারে হাজির হলো হোন্ডা হর্নেট ২.০ মডেল। শক্তিশালী রিফাইন ইঞ্জিন, নতুন গ্রাফিক্স ও বেশ কিছু অত্যাধুনিক ফিচার নিয়ে বাইকটি বাজারে এসেছে।

হোন্ডা হর্নেট ২.০ এর আপডেটেড ভার্সনেন নতুন অ্যাসিস্ট, স্লিপার ক্লাচ এবং ফ্রেশ গ্রাফিক্স দেওয়া হয়েছে।

এই বাইকে রয়েছে ১৮৪ সিসির ৪ স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিন ও ওবিডি২ কমপ্লায়েন্ট নীতি মেনে রিফ্রেশ করা হয়েছে। পিজিএম-এফ প্রযুক্তির এই ইঞ্জিন ১৭.৩ পিএস পাওয়ার এবং ১৫.৯ নিউটন মিটার টর্ক উৎপাদন করতে পারে।

এই ইঞ্জিনটি পেয়ার করা রয়েছে একটি ৫ স্পিড গিয়ারবক্সের সঙ্গে।

২০২৩ এডিশনের হর্নেট ২.০ বাইকে আগের ভার্সনের মতোই ডায়মন্ড ফ্রেম দেওয়া হয়েছে। বাইকের সামনে রয়েছে একটি ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং পেছনে একটি মনোশক থাকছে।

১৭ ইঞ্চির ১০ স্পোক অ্যালয় হুইলে টিউবলেস টায়ার্স রয়েছে এই বাইকে। নতুন হর্নেট বাইকের সামনে ও পেছনে ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে। সামনে রয়েছে ২৭৬ মিলিমিটারের ডিস্ক এবং পেছনে ২২০ মিলিমিটারের ডিস্ক ব্রেক। বাইকটিতে সিঙ্গেল চ্যানেল এবিএস দেওয়া হয়েছে।

হোন্ডার রিফ্রেশ এডিশনের হর্নেট ২.০ মডেলে রয়েছে অল এলইডি লাইটিং সিস্টেম, ইউএলডি উইঙ্কার্স এবং এক্স আকারের এলইডি টেলল্যাম্প। বাইকটিতে সম্পূর্ণভাবে ডিজিটাল লিক্যুইড-ক্রিস্টাল ইনস্ট্রুমেন্ট প্যানেল, স্প্লিট সিট এবং শর্ট মাফলার রয়েছে।

মোট চারটি রঙে লঞ্চ করা হয়েছে লেটেস্ট হোন্ডা হর্নেট ২.০ বাইকটি। এগুলো হল, পার্ল ইগনিয়াস ব্ল্যাক, ম্যাট সাংগ্রিয়া রেড মেটালিক, ম্যাট মার্ভেল ব্লু মেটালিক এবং ম্যাট অ্যাক্সিস গ্রে মেটালিক।

হোন্ডার নতুন হর্নেট ২.০ মডেল কেবলমাত্র ভারতের বাজারে পাওয়া যাবে

পাঠকের মতামত

টেলিটকের ৪৮ লক্ষ গ্রাহকের সমস্যা দূর করার জন্য যাদুকরি পদক্ষেপ : পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক বলেছেন, জীবন কানক্টেভিটি হবে বিটিসিএলর লাইফ ...