প্রকাশিত: ১৪/০৯/২০১৮ ১১:১০ এএম

ইমাম খাইর::
কক্সবাজার বিমানবন্দর থেকে ইয়াবাসহ আটক শর্টফিল্ম নির্মাতা ও রেম শো মডেল কান্তা আক্তার স্বপ্না (২৪)কে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) কক্সবাজার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয় বিচারক।

এর আগে বুধবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৪ টার দিকে তাকে ২০০ ইয়াবাসহ আটক করে জেলা মাদকদ্রব্য অফিসের চৌকস টিম।

এ সময় তার কাছ থেকে নিজের নামে করা একটি ভুঁয়া পাসপোর্টের ফটোকপিসহ বেশ কিছু কাগজপত্র জব্দ করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার অফিসের ইন্সপেক্টর আব্দুল মালেক তালুকদার। মামলা নং-জিআর ৭৩৭।

মডেল তারকা স্বপ্না একটি বেসরকারী বিমানের যাত্রী ছিল। তার গ্রামের বাড়ি নারায়নগঞ্জের নয়াপাড়া। সে ওই এলাকার মুহাম্মদ হাসানের মেয়ে এবং ঢাকা মুহাম্মদপুর স্কুল এন্ড কলেজের দ্বাদশ বাণিজ্য শাখার ছাত্রী বলে সে ওই দিনই গণমাধ্যমকর্মীদের জানিয়েছিল।

অনুসন্ধান করে জানা গেছে, শুটিং এর আড়ালে নিয়মিত ইয়াবা ও দেহ ব্যবসা করতো কান্তা আক্তার স্বপ্না। ইয়াবাসহ ধরার পরে উন্মুচিত হয় তার আসল চেহারা।

কক্সবাজারের একটি তারকা মানের হোটেলের সিসি ক্যামেরায় পাওয়া ফুটেজে দেখা গেছে, গত ২৫ আগষ্ট ওই হোটেলের ৪২৫ নম্বর কক্ষে বয়ফ্রেন্ডসহ রাত্রি যাপন করে স্বপ্না। এর আগে একই কক্ষে ‘রিসি’ (হোটেলের রেজিস্ট্রার অনুযায়ী) নামের এক মহিলাকে নিয়ে রাত্রি যাপন করে তৈয়বুর রহমান নামের আরেক যুবক। তবে, তৈয়বুর রহমান হোটেল ভাড়া না দিয়ে কৌশলে পালিয়ে যায় বলে হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে। রহস্যজনকভাবে হোটেলের একই কক্ষে ওঠে স্বপ্না।

এদিকে, মডেল স্বপ্নাকে অনেকবার যাতায়াত করতে দেখেছে বলে জানিয়েছে কক্সবাজার বিমানবন্দরে কর্মরত নিরাপত্তাকর্মীরা। স্বপ্না নিজেকে ‘রেম শো মডেল তারকা’ পরিচয় দেয়ায় সম্মান দেখিয়ে এগিয়ে দিতো বিমানবন্দরে কর্মরতরা।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...