ডেস্ক নিউজ
প্রকাশিত: ০৭/০৩/২০২৪ ১০:০৪ এএম

চন্দনাইশে সুমন চন্দ্র ঘোষ (৩৪) নামে এক এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে এটি আত্মহত্যার ঘটনা।

মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টায় চন্দনাইশ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের গাছবাড়ীয়া দুর্লভপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সুমন চন্দ্র ‘সোসাইটি ফর সোসাল সার্ভিস’ (এসএসএস) নামে একটি এনজিওতে কর্মরত ছিলেন। ওই অফিসের ছাদ থেকেই তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি টাঙ্গাইল জেলার সদর থানার শিবপুর এলাকার প্রফুল্ল চন্দ্র ঘোষের ছেলে।

সোসাইটি ফর সোসাল সার্ভিস’ (এসএসএস) এর শাখা ব্যবস্থাপক মোশারফ হোসেন বলেন, সুমন গত দশ মাস আগে চট্টগ্রাম সদর শাখা থেকে সোসাইটি ফর সোসাল সার্ভিস কর্মী হিসেবে যোগদান করেন। অফিসের দোতলার একটি আবাসিক কক্ষে পাঁচজন কর্মী থাকেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে সুমন চন্দ্র ঘোষ অফিসের কাজ শেষ করে দ্বিতীয় তলায় তার রুমে যান। কিছুক্ষণ পর ছাদে গিয়ে দীর্ঘসময় পেরিয়ে গেলেও তিনি রুমে না আসায় তার রুমমেটগণ ছাদে গিয়ে ছাদের সিঁড়ি ঘরের আড়ার সাথে বিছানা চাদরের অংশ দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সুমনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

চন্দনাইশ থানার ওসি ওবায়দুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট দেখে প্রাথমিকভাবে ধারনণা করা হচ্ছে আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট এলে আমরা মৃত্যুর কারণ জানতে পারবো। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...