প্রকাশিত: ২৬/০৬/২০১৮ ২:৪০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:৩০ এএম

গত ১২,১৩ ও ১৪ জুন দৈনিক আলোকিত উখিয়াসহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হৃীলা লেদার মৌঃ জামাল জামায়াতের সত্রিুয় নেতা ও হৃীলা লেদার মৌলভী জামালের এত বিত্ত বৈভবের উৎস কি?”শিরোনামে প্রকাশিত সংবাদগুলো আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদগুলোতে আমাকে জড়িয়ে যে কল্পকাহিনী রচনা করা হয়েছে তা মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত।
সংবাদে আমাকে ইয়াবা ব্যবসায়ী ও জামায়াত নেতা হিসেবে অবহিত করা হয়েছে। পাশপাশি গাড়ী বাড়ী ও কোটি কোটি টাকার সম্পদ ত্রুয় করার কথা বলা হয়েছে। যার কোন বিন্দুমাত্র সত্যতা নেই। আমি একজন সামান্য ঠিকাদার,রোহিঙ্গা ক্যাম্পে ঠিকাদারী করছি দীর্ঘদিন ধরে। আমি মাদকের বিরুদ্ধে এলাকায় সবসময় সোচ্ছার। এ কথা এলাকার সবাই জানে। আসলে স্থানীয় ভোটের রাজনীতির জের ধরে এলাকার চিন্থিত ইয়াবা গড়ফাদাররা আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে।
আমি মৌলভী জামাল হোছাইন ১৯৯৬ সালের ১ ফেফ্রয়ারী থেকে২০১৮ সালের শেষদিক পর্যন্ত নয়াপাড়া শরনার্থী ক্যাম্পের অফিস মসজিদের খতিব হিসেবে দ্বায়িত্ব পালন করেছি এবং ২০০৮ সাল থেকে নিজস্ব ঠিকাদারী প্রতিষ্টান মেসার্স জে,কে এন্টারপ্রাইজের নামে সরকারকে রাজস্ব প্রদান করে উখিয়া টেকনাফের শরনার্থী ক্যাম্পে বিভিন্ন এনজিও সংস্থায়য় ঠিকাদারি কাজ করে জীবিকা নির্বাহ করে আসছি। বিগত নির্বাচনে হৃীলা ৮ নং ওয়ার্ডে পরিবেশ পরিস্থিতির কারনে নিরাবতা পালন করার ফলে একটি মহল আমার পিছনে লাগে। যা এখনো অব্যাহত রয়েছে। উক্ত ম্বার্থন্বেষী মহল আমার সুন্দর হালাল জীবনযাপন সহ্য করতে না পেরে প্রকৃত অপরাধীদের আড়াল করতেই সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য সরবরাহ করেছে বলে আমার বিশ্বাস। আমি চ্যালেঞ্জ করে বলছি,কেউ যদি আমি ইয়াবা ব্যবসায়ী এটা প্রমান করতে পারে,তাহলে আমি নিজেই আইন প্রয়োগকারী সংস্থার কাছে গিয়ে আত্বসমর্পন করবো। তাই এহেন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদে বিভ্রান্ত না হতে আইনপ্রয়োগকারী সংস্থা,গোয়েন্দা সংস্থাসহ এলাকাবাসীর প্রতি অনুরোধ রইল। পাশাপাশি যাচাই বাচাই পূর্বক তথ্যনির্ভর সংবাদ পরিবেশন করার জন্য সাংবাদিক ভাইদের আহবান জানাচ্ছি।

-প্রতিবাদকারী
মৌলানা জামাল হোছাইন
পিতা-মৃত খলিলুর রহমান
সাং-পূর্ব লেদা,হৃীলা,টেকনাফ

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...