ডেস্ক নিউজ
প্রকাশিত: ১০/০২/২০২৪ ৮:৪০ এএম

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভারতে প্রবেশকালে নারী-শিশুসহ চার রোহিঙ্গাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। পরে তাদের পাটগ্রাম থানায় হস্তান্তর করা হয়।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার দহগ্রাম করিডোর পাড়া সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের চেষ্টার সময় তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মৃত ইউনুসের ছেলে মো. আব্দুল্লাহ (২৪), মো. আব্দুল্লাহর স্ত্রী মোছা. শরিফা (১৯), শামছু আলমের মেয়ে মোছা. আমেনা (১৫) ও শিশু রিনাস বিবি (বয়স ২৭ মাস)।

আটকরা কক্সবাজারের টেকনাফের চাকমারকুল ক্যাম্প-২১ ও উখিয়ার কুতুপালং ক্যাম্পে-১ এ থাকতেন।

পুলিশ সুত্রে জানায়, উপজেলার দহগ্রাম ইউনিয়নের করিডোর পাড়া সীমান্তের মেইন পিলার নম্বর- ডিএএমপি- ৭/৩০এস থেকে ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঘোরাফেরা করা অবস্থায় ৫১ বিজিবি, দহগ্রাম বিওপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আব্দুল মান্নান মোল্লার একটি দল চার রোহিঙ্গাকে আটক করে পাটগ্রাম থানায় হস্তান্তর করেন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, আটক রোহিঙ্গাদের খোঁজখবর নিয়ে শনিবার ক্যাম্পে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...