ডেস্ক নিউজ
প্রকাশিত: ০৫/০২/২০২৩ ৫:৪৬ পিএম , আপডেট: ০৫/০২/২০২৩ ৯:৫৬ পিএম

টানা দ্বিতীয়বারের মত বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্টেন্ট এসোসিয়েশন নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন ঘুমধুম ইউনিয়ন স্বাস্থ্য সহকারী মোবাশ্বেরুল হক, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান।

৫ ফেব্রুয়ারী ২০২৩ইং রবিবার নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এজেডএম সলিম স্বাক্ষরিত উপজেলা হেলথ্ এ্যাসিস্টেন্ট এসোসিয়েশনের শাখায় ঘুমধুম ইউনিয়ন স্বাস্থ্য সহকারী মোবাশ্বেরুল হককে সভাপতি ও নাইক্ষ্যংছড়ি সদর ইউপি’র স্বাস্থ্য সহকারী মোহাম্মদ শাহজাহানকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি আগামী ২ বছরের জন্য অনুমোদন দেন।

উল্লেখ্য-ঘুমধুম ইউনিয়ন স্বাস্থ্য সহকারী মোবাশ্বেরুল হক গত মেয়াদেও নাইক্ষ্যংছড়ি উপজেলা হেলথ্ এ্যাসিস্টেন্ট এসোসিয়েশনের সভাপতির দায়িত্বে ছিলেন।

মোবাশ্বেরুল হক বান্দরবান পার্বত্যজেলার নাইক্ষ্যংছড়ি উপজেলাধীন ২৬৭ নং ঘুমধুম মৌজার হেডম্যান নুরুল হক ও হাজেরা দম্পতির মেজ সন্তান।

নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষের দূর-ঘোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়ার ব্রতে এগিয়ে যাওয়া স্বাস্থ্য কর্মী ও স্বাস্থ্য সহকারীদের সংগঠনটির নেতৃত্বে আসা সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কমিটির অপরাপর সদস্যরা নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...