প্রকাশিত: ০২/০৯/২০১৮ ৭:৩৬ এএম , আপডেট: ০২/০৯/২০১৮ ৭:৪৩ এএম

উখিয়া নিউজ ডেস্ক::
উখিয়ার বিভিন্ন ডাইগনষ্টিক সেন্টার এবং লাইসেন্স বিহীন ফার্মেসী ও ভূয়া ডাক্তারদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে লক্ষাধিক টাকা জরিমানা করা হয়েছে।

১ সেপ্টেম্বর শনিবার উপজেলার উখিয়া বাজার ও কুতুপালং বাজারে ইউএনও, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নিকারুজ্জামানের নেতৃত্বে পরিচালিত অভিযানে উখিয়ার সেঞ্চুরি ল্যাবকে লাইসেন্সের মেয়াদ উত্তীর্ন হওয়ায় এবং মেয়াদ উত্তীর্ন ওষুধ রাখার দায়ে ২০ হাজার টাকা, কুতুপালং বাজারে ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা করার অপরাধে মোঃ জিয়াউল হাসানকে ২৫ হাজার টাকা, লাইসেন্স বিহীন ফার্মেসী পরিচালনাকারী মিজানুর রহমানকে ২৫ হাজার টাকা, অবৈধভাবে ওষুধ মজুদ রাখার দায়ে ধুরুমখালীর নুরুল অামিনকে ১০ হাজার টাকা, পরিবেশ ধ্বংসকারী পলিথিন বিক্রির অপরাধে ধুরুমখালীর ফজলুর রহমানের পুত্র জাফর আলমকে ২০ হাজার টাকা, মোটরযান অধ্যাদেশ অনুযায়ী কাগজপত্র না থাকায় রত্নাপালংয়ের মোঃ আলীর পুত্র ফয়েজকে ৩ হাজার সাতশ টাকা জরিমানা করা হয়েছে। এইছাড়াও জাল সার্টিফিকেট এবং অশ্লীল ভিডিও রাখার দায়ে বালুখালীর অাবদুর রহমানের পুত্র নুরুল আমিনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

উখিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উখিয়ায় বিভিন্ন ডাইগনষ্টিক সেন্টার, লাইসেন্স বিহীন ফার্মেসী ও ভূয়া ডাক্তারদের বিরুদ্ধে খবর প্রচারিত হওয়ায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। উখিয়াবাসী উপজেলা প্রশাসনকে যেকোন ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করবেন,অাপনার তথ্য গোপন রাখা হবে। অামরা অাছি অাপনাদের পাশে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...