ডেস্ক নিউজ
প্রকাশিত: ১০/০৪/২০২৪ ১০:০৬ এএম

যশোর-নড়াইল সড়কের রুস্তমপুরে একটি প্রাইভেট কারে ট্রাকের ধাক্কায় কামরুন্নাহার (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৩ জন। মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুন্নাহার যশোর শহরের বেজপাড়া মেইন রোড এলাকার ওবায়দুল ইসলামের স্ত্রী।

আহতরা হচ্ছেন, বেজপাড়া মেইন রোড এলাকার মৃত সামছুল আলমের দুই ছেলে ঢাকা ভাইয়া গ্রুপ অব কোম্পানির সিনিয়র অ্যাকাউন্টস ম্যানেজার রাকিবুল আলম রিমন (৩৫) ও মহাখালী ব্র্যাক হেড অফিসের সিনিয়র অফিসার রাগীব শাহরিয়ার (২৭) এবং প্যাসিফিক কনজ্যুমার কোম্পানির সিনিয়র অফিসার, খুলনা ছোট বয়রার বাদশাহ মিয়ার ছেলে আকবর হোসেন (৩৮)।
নিহতের নাতনি জিহাদ হোসেন জানান, নিহত কামরুন্নাহার রাকিবুল আলমের আপন খালা। তিনি সৌদি আরবের মক্কায় ওমরা হজ পালন করে ঢাকায় আসেন। এরপর মঙ্গলবার ঢাকা ৭ নম্বর ধানমন্ডির বাসা থেকে ঈদ পালন করতে রাকিবুল আলমের প্রাইভেট কারে বাড়ি ফিরছিলেন।

এরপর রাতে নড়াইল যশোর সড়কে রুস্তমপুর নামক স্থানে পৌঁছালে বিপরীতমুখী ট্রাকের সঙ্গে প্রাভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। প্রাইভেট কারের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকটি রাস্তার পাশের বৈদ্যুতিক পিলারের লাগে। এতে পিলারটিও ভেঙে পড়ে যায়।
এ দুর্ঘটনায় প্রাইভেট কারে থাকা ৪ জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত ডা. নিশি কামরুন্নাহারকে মৃত ঘোষণা করেন। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...