প্রকাশিত: ১৯/০৫/২০১৮ ১০:৫৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:৪৬ এএম

সংবাদ বিজ্ঞপ্তি :

উখিয়ার বাণিজ্যিক ষ্টেশন কোটবাজারে রুচির জগতে আধুনিকতায় একধাপ এগিয়ে শ্লোগানে পাঞ্জাবির বিশাল সমাহার নিয়ে যাত্রা শুরু করলো ফ্রেন্ডস কালেকশন। ১৯ মে শনিবার সন্ধ্যায় চৌধুরী মার্কেটস্থ ২য় তলায় মোনাজাতের ফ্রেন্ডস কালেকশনের শুভ উদ্ভোধন করা হয়।

এইসময় উপস্থিত ছিলেন, মাওলানা ফরিদ উদ্দিন, আবুল হাসনাত আবুলু, ইউপি সদস্য মনির খান মাটি, যুবনেতা মুছা, আহসান উল্লাহ বাবর, এডভোকেট শাহ আমিন চৌধুরী, যুবনেতা সাবিত চৌধুরী, বেলাল হোসাইন সাঈদী,জাহাঙ্গীর আলম সহ বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ।

ফ্রেন্ডস কালেকশনের পরিচালকবৃন্দরা জানান, ফেন্ডস কালেকশনে দেশী-বিদেশী ছোট বড় রুচিশীল ও ফ্যাশন প্রিয় তরুণদের পোশাক নিয়ে সাজানো হয়েছে। এছাড়া ক্রেতাদের পছন্দের মান সম্পন্ন পোশাক পাওয়া যাবে ।

তারা বলেন, আমাদের বিশ্বাস খুব দ্রুত দেশীয় ফ্যাশনে আইডল হিসেবে তারা অবস্থান করে নিবে। বাংলাদেশে তৈরি পোশাকের সুনাম বিশ্বজুড়ে। ফ্যাশনেবল পাঞ্জাবীতে আমরা কোন অংশে কম নই, ফ্রেন্ডস কালেকশন তার প্রমাণ। এখানে সব বয়সীর জন্য এক্সক্লুসিভ কালেকশনগুলোই পাওয়া যাবে।

উখিয়াতে একমাত্র আমরাই যে কোন ডিজাইন এর ক্রেতাদের পছন্দের পাঞ্জাবী সরবরাহ করে থাকি, বলে জানান ফ্রেন্ডস কালেকশনের সত্বাধিকারিরা। সকলকে ফ্রেন্ডস কালেকশনে আসার আমন্ত্রণ জানান ও তারা।

পাঠকের মতামত

বদির কাছে হারলেন স্ত্রী

কক্সবাজার ৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহিন আক্তারকে ৩ ভোটে পরাজিত করে উখিয়ার মরিচ্যা পালং ...

গদি নেই তবু সাবেক এমপি বদি!

আবদুর রহমান বদি। কক্সবাজার-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য ছিলেন, তাও আবার ক্ষমতাসীন দলের টিকিটে। মাদক ...