প্রকাশিত: ০২/০৪/২০১৮ ৯:৩৮ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:৪০ এএম

নিউজ ডেস্ক::

ইয়াবা বিক্রির অভিযোগে চট্টগ্রামে পুলিশের এক কনস্টেবলকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।সোমবার বিকেলে নগরের দামপাড়া পুলিশ লাইন থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কামরুজ্জামান কামরুল নগরের দামপাড়া পুলিশ লাইনে কর্মরত।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম সমকালকে বলেন, মাদক বিক্রির সঙ্গে সম্পৃক্ততা পাওয়ায় কনস্টেবল কামরুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে। নিয়মিত মামলার পাশাপাশি তার বিরুদ্ধে চাকরিবিধি অনুযায়ী বিভাগীয় ব্যবস্থাও নেওয়া হবে।

পুলিশ জানায়, গত ৩১ মার্চ বিকালে নগরের আগ্রাবাদ লাকী প্লাজার পশ্চিম পাশে জ্যোতি ডিপার্টমেন্টাল স্টোরের সামনে থেকে সিএনজি অটোরিকশাসহ নুরুচ্ছফা মামুন ও সাইফুল কবির শাকিল নামে দুইজনকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। এদের মধ্যে নুরুচ্ছফা মামুন সিএনজি অটোরিকশার চালক। অটোরিকশাটির চালকের সিটের নিচ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে গ্রেফতার দু’জনই জানিয়েছে, দীর্ঘদিন ধরে পুলিশ কনস্টেবল কামরুজ্জামান কামরুলের কাছ থেকে ইয়াবা কিনে নিয়ে নগরের বিভিন্ন জায়গায় বিক্রি করে তারা। তিনজনের বিরুদ্ধেই নগরের ডবলমুরিং থানায় মামলা দায়ের করে নগর গোয়েন্দা পুলিশ।  সোমবার বিকেলে এ মামলায় পুলিশ কনস্টেবল কামরুজ্জামান কামরুলকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ।

জানা গেছে, কনস্টেবল কামরুজ্জামান স্ত্রী-সন্তান নিয়ে  আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকায় সরকারি বাসায় থাকেন। স্বল্প বেতনের চাকুরি হলেও চট্টগ্রাম নগরের হালিশহরের শান্তিবাগ আবাসিক এলাকায় রয়েছে তার আরেকটি ফ্ল্যাট। সেখানে তার সুন্দরী রক্ষিতা রয়েছে বলে অভিযোগ আছে। ছয়টি সিএনজি অটোরিকশার মালিকও তিনি। একটি সিএনজি অটোরিকশা পরিবারের প্রয়োজনে ব্যবহার হলেও বাকিগুলো ইয়াবা বেচাকেনার কাজে ব্যবহার হয় বলে জানা গেছে।

পাঠকের মতামত