উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯/১১/২০২২ ৯:৩৫ পিএম

মানিকগঞ্জের সাটুরিয়ায় ইভটিজিংয়ে বাধা দেয়ায় তোফাজ্জল হোসেন নামে এক স্কুলশিক্ষক বখাটেদের মারধরের শিকার হয়েছেন। আহত তোফাজ্জল হোসেন স্থানীয় হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে সহকারী ইংরেজি শিক্ষক।

অভিযুক্তরা হলেন, হরগজ বালুচর এলাকার আল আমিন (২২) ও রমজান আলী (২৩)। তারা দু’জনই ওই বিদ্যালয়ের সাবেক ছাত্র।

আজ বুধবার সকাল পৌনে ১০ টার দিকে উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। মারধরের ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান বাদী হয়ে আল আমিন ও রমজান আলীর বিরুদ্ধে সাটুরিয়ায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান বলেন, ‘ছাত্র হয়ে শিক্ষকের গায়ে হাত তোলা জঘন্য কাজ। এ ঘটনার পর থানায় লিখিত অভিযোগ দিয়েছি। এরপর শিক্ষককে মারধরের ঘটনার প্রতিবাদে দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে মানববন্ধন করা হয়।’

পুলিশ জানায়, বিদ্যালয়ে আসা যাওয়ার পথে আল আমিন ও রমজান আলী ছাত্রীদের ইভটিজিং করত। বিষয়টি ইংরেজি শিক্ষক তোফাজ্জল হোসেনকে জানানো হয়। এ জন্য তিনি সাবেক ওই দুই ছাত্রকে ডেকে নিষেধ করেন। তারা নিষেধ উপেক্ষা করে ইভটিজিং করতে থাকে। পরে শিক্ষক তোফাজ্জল হোসেন সাবেক ওই দুই ছাত্রকে শেষবারের মতো সর্তক করে দেন। এ ঘটনার জেরে বুধবার বিদ্যালয়ের সামনেই তারা শিক্ষককে মারধর করে পালিয়ে যায়। খবর পেয়ে অন্য শিক্ষকরা তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠান। প্রাথমিক চিকিৎসা শেষে আহত শিক্ষককে বাড়িতে পাঠানো হয়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, ঘটনার পর বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিখিত অভিযোগ করেছেন। বখাটেদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পাঠকের মতামত