প্রকাশিত: ২৬/০৬/২০১৮ ১০:৫৮ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:২৯ এএম

নিজস্ব প্রতিবেদক, ঈদগাঁও :

মাদকাসক্ত ছেলেকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে না পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ দায়ের করছে জন্মদাতা মা ।অভিযোগের পরিপ্রেক্ষিতে মাদকাসক্ত ছেলেকে আটক করেছে পুলিশ।আটককৃত যুবক ঈদগাঁও জাগির পাড়ার মৃত শাহাজাহান চৌধুরীর পুত্র শাহরিয়ার দিল শাহ প্রকাশ শুভাষ।

পুলিশ সূত্রে জানা গেছে,আটককৃত যুবক প্রায় সময় মাদক সেবন করে ঘরের আসবাবপত্র ভাংচুর, টাকার জন্য গালিগালাজসহ বিভিন্ন অত্যাচার করে আসছিল।

তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করেও ব্যর্থ হয়ে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নোমান হোসেন বরাবরের একটি অভিযোগ দায়ের করেন মা।

অভিযোগটি আমলে নিয়ে তাকে আটক পুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জকে দায়িত্ব দেওয়া হয়। ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়ার নির্দেশে তদন্ত কেন্দ্রের -সহকারী উপ -পরিদর্শক নছিমুদ্দীন নেতৃত্বে একদল পুলিশ ২৬ জুন মঙ্গলবার ভোরে বসতবাড়ি থেকে তাকে আটক করে।

একইদিন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে দায় স্বীকার করায় ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃনোমান হোসেন প্রিন্স তাকে ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

পাঠকের মতামত