প্রকাশিত: ১০/০৩/২০১৮ ৩:৩৬ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৩৮ এএম

ডেস্ক রিপোর্ট ● ৩০ বছরের নারী রোকছানা। চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরেন বিলাসবহুল বাস গ্রীন লাইনে। সঙ্গে আনেন যুব সমাজ ধ্বংসের বিপুল পরিমাণ ইয়াবা বড়ি। তবে শেষ রক্ষা হয়নি। ধরা পড়েছেন আগে থেকে ফেলে রাখা র‌্যাবের জালে।

শুক্রবার (৯ মার্চ) রাজারবাগ গ্রীন লাইন কাউন্টারের সামনের থেকে রোকছানাকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন খবরে আসে এক মাদক ব্যবসায়ী বিলাস বহুল বাসে যাত্রী বেশে চট্টগ্রাম থেকে নেশাদ্রব্য ইয়াবা বড়ি নিয়ে ঢাকায় আসছেন। এমন খবরে রাজারবাগ গ্রীন লাইন কাউন্টারে অবস্থান নেয় র‌্যাব। চট্রগ্রাম থেকে গ্রীন লাইন পরিবহনের একটি বাস বাজারবাগ কাউন্টারে পৌঁছলে সন্দেহভাজন নারী যাত্রীর লাগেজ চেক করা হয়। এ সময় যাত্রী রোকছানার হ্যান্ড ব্যাগ থেকে ৯ হাজার ৬৫০ পিস ইয়াবা বড়ি উদ্ধার হয়। যার মূল্য প্রায় ৪৩ লাখ ৪২ হাজার ৫০০ টাকা।

জিজ্ঞাসাবাদে ওই নারী জানান, তিনি যাত্রী বেশে তার সহযোগীদের মাধ্যমে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম, কক্সবাজার, টেকনাফ হতে ঢাকায় ইয়াবা বড়ি বহন করে আসছেন। বিলাসবহুল গাড়ি হওয়ায় এভাবে ইয়াবা বহন করা সহজলভ্য, আইনশৃঙ্খলা বাহিনীর নজর এড়ানোও সম্ভব নয়।

এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রকৃয়াধীন বলে জানিয়েছে র‌্যাব।

পাঠকের মতামত

ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত

হাইকোর্টের নির্দেশে ডেসটিনি-২০০০ এর পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান হয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার প্রশান্ত ভূষণ ...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...