প্রকাশিত: ১৩/০৮/২০১৭ ৬:৩৯ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:১৩ পিএম

নিজস্ব প্রতিবেদকঃ
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে উখিয়ার ৫ ইউনিয়নে সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদির উদ্যোগে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।
এমপি বদির অর্থায়নে ইতিমধ্যে কাঙ্গলী ভোজের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
উখিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক নুরুল হুদা জানান, উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি প্রতি বছরের মত জাতির পিতা বঙ্গবন্ধুর মাগফেরাত কামনায় এই বছরও প্রায় ১৫ হাজার গরীব-দুঃস্থ মানুষকে খাওয়ানোর ব্যবস্থা করেছেন। তিনি আরো জানান, কাঙ্গালী ভোজ সফল করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।
উখিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ইমাম হোসেন জানান, স্থানীয় যুবলীগ নেতা-কর্মীদের সাথে ১৫ আগস্ট সফল করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। সেই সাথে যুবলীগের কর্মসূচির পাশাপাশি প্রতিটি ইউনিয়নের মাননীয় সংসদ সদস্যের উদ্যোগে আয়োজিত কাঙ্গালী ভোজে যুবলীগের নেতা-কর্মীরা সক্রিয় সহযোগিতা করবে।
উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীতে উখিয়া-টেকনাফের প্রতিটি ইউনিয়নে কাঙ্গালী ভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এসব কর্মসূচীর সফলতার জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...