প্রকাশিত: ২৩/০১/২০১৭ ১০:৪৮ এএম

উখিয়া নিউজ ডটকম::
নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব পরিদর্শন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম সরওয়ার কামাল ও থানা অফিসার ইনচার্জ এএইচএম, তৌহিদ কবির। রোববার (২২জানুয়ারী) দুপুর ১টায় ইউনিয়ন পরিষদস্থ প্রেসক্লাবে এসে পৌছলে তাঁদের স্বাগত জানান প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী ও সাধারণ সম্পাদক মো.আবুল বশর নয়ন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে তাঁদের খোজ খবর নেন।

প্রেসক্লাব কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন-উপজেলায় সরকারের উন্নয়ন কাজে প্রেসক্লাব সাংবাদিকদের অন্যতম সহযোগী হতে হবে। এলাকার সমস্যা ও সম্ভাবনাকে নিজেদের লেখনির মাধ্যমে তুলে ধরার পাশাপাশি সমাজের সব অসঙ্গতিগুলো প্রশাসনের নজরে নিয়ে আসতে হবে। এসময় তিনি প্রেসক্লাবের আসবাবপত্রসহ সার্বিক উন্নয়নে উপজেলা প্রশাসনের সহযোগিতার আশ^াস দেন।

প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরীর সভাপতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে থানা অফিসার ইনচার্জ এএইচএম তৌহিদ কবির প্রেসক্লাবের সাংবাদিকদের প্রশংসা করে বলেন- সমাজে ঘটে যাওয়া সব ঘটনার সংবাদ আপনারা লেখনীর মাধ্যমে ফুটিয়ে তুলেন। পুলিশ ও সাংবাদিকের লক্ষ্য এক ও অভিন্ন। তাই পুলিশ ও সাংবাদিকের সম্পর্ক নিবিড় সহযোগিতামূলক হওয়া প্রয়োজন। এ সময় তিনি তথ্যসহ সাংবাদিকদের সকল প্রকার সহযোগিতা দেয়ার আশ্বাস দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসআই মুনিরুল ইসলাম।

মতবিনিময় সভার শুরুতে স্বাগত বক্তব্যে প্রেসক্লাবের সার্বিক তথ্য তুলে ধরেন সাধারণ সম্পাদক মো.আবুল বশর নয়ন। অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সহ-সভাপতি আবদুল হামিদ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, ক্রিড়া ও পাঠাগার বিষয়ক সম্পাদক আবদুর রশিদ, কার্য নির্বাহী কমিটির সদস্য মুফিজুর রহমান, সানজিদা আক্তার রুনা, সদস্য মাহামুদুল হক বাহাদুর, মোহাম্মদ তৈয়ব উল্লাহ, এম আবু শাহমা, সদর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলম, মহিলা সদস্য জুহুরা বেগম।

পরে অতিথিবৃন্দ দৈনিক সাঙ্গুর বাইশারী প্রতিনিধি ও প্রেসক্লাব সহ-সভাপতি আবদুল হামিদ স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি পাওয়ায় প্রেসক্লাবের পক্ষ থেকে পুরষ্কার তুলে দেন। অনুষ্ঠান শেষে প্রেসক্লাব নেতৃবৃন্দ ডিসেম্বর মাসের মাসিক সভায় মিলিত হন।

পাঠকের মতামত

রামুর ফতেখাঁরকুলে উপ-নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারনায় ৩ চেয়ারম্যান প্রার্থী

রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি ৩ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া ...

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...