প্রকাশিত: ০৩/০৯/২০১৭ ৫:০৬ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:০৮ পিএম

ডেস্ক রিপোর্ট::
মিয়ানমারের মংডুতে সহিংস ঘটনায় টেকনাফের নাফ নদী থেকে গুলিবিদ্ধ মা-মেয়ে, স্বামী-স্ত্রীসহ ৬ রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল ১১টা থেকে পূর্বতী ১২ ঘণ্টায় বিভিন্ন সময়ে তাদের উদ্ধার করা হয়।

তারা হলেন-মিয়ানমারের মংডু এলাকার ফাতেমা আকতার (৬০) ও ওনার মেয়ে মিনারা আকতার এবং মংডুর ঢেকুবুনিয়া এলাকার দারুল উল্লাহ (৩০) ও তারই স্ত্রী আয়েশা বেগম (২৫)।

চারটি লাশের পরিচয় পাওয়া গেলেও ২ জনের পরিচয় পাওয়া যায়নি। এ দুই জনের লাশ টেকনাফের শাহপরীর দ্বীপের মাঝেরপাড়া থেকে উদ্ধার করা হয়।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, উপজেলার হোয়াইক্যং এলাকার নাফ নদী থেকে গুলিবিদ্ধ মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে।

ঘুমধুম ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান, জলপাইগুঁড়ির সীমান্তের নাফ নদী থেকে গুলিবিদ্ধ স্বামী স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...