প্রকাশিত: ০২/০১/২০১৭ ২:১৮ পিএম , আপডেট: ০২/০১/২০১৭ ২:২০ পিএম

মোহাম্মদ সাইফুল আলম ::

গতকাল সকাল ১১ টায় দেশের স্বনামধন্য ব্যবসায়ী প্রতিষ্টান এস আলম গ্রুপের চেয়ারম্যান কার্য্যলয়ে অপরাধ দমনে জনগন ও সরকারের সহায়ক
প্রাইভেট ডিটেকটিভ এর প্রধান উপদেষ্টা মোহাম্মদ সাইফুল আলম এর সাথে প্রাইভেট ডিটেকটিভ পরিবারের নবর্বষের শুভেচ্ছা ও মত বিনিময়
সভা অনুষ্টিত হয়। সভার শুরুতে প্রাইভেট ডিটেকটিভ পরিবারের পক্ষ থেকে প্রধান উপদেষ্টাকে ফুল দিয়ে নবর্বষের শুভেচ্ছা জানান এডভোকেট হুমায়ুন কবির এমফিল , ও সাংবাদিক মুনীর চৌধুরী, ।প্রধান উপদেষ্টা সবাই কে মিষ্টি মুখ করান ।

সভায় স্কাইপি মাধ্যমে অংশ নেন , বাংলা টিভির ভাইস চেয়ারম্যান আন্তজাতিক মিডিয়া ব্যাক্তিত্ত নিশাত দস্তগীর, বাংলাদেশ সংবাদ সংস্হা বাসস)
এর সাবেক প্রধান সম্পাদক ,জাতীয় প্রেস ক্লাব এর সহ- সভাপতি , সাংবাদিক সমাজের অভিবাবক বীরমুক্তিযোদ্বা আজিজুল ইসলাম ভুঁইয়া, লন্ডন ইমিগ্রেশন বিশেষজ্ঞ ব্যারিষ্টার শওগাতুল আনোয়ার খাঁন, আন্তজাতিক আই সি টি বিশেষজ্ঞ তাহের আহম্মেদ চৌধুরী, দৈনিক কালের কন্ঠের সি: সহ-সম্পাদক রশীদ মামুন, দৈনিক আমাদের আলোকিত সময়ের বিশেষ প্রতিনিধি প্রবীন সাংবাদিক মাইনুল হক ভুইঁয়া।

মতবিনিময় সভায় প্রধান উপদেষ্টা মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন ,অপরাধ দমন সরকার একার পক্ষে সম্বব নই, অপরাধীদের কোন দল নাই ,অপরাধ নির্মুলে জনগনকে সচেতন হতে হবে , সরকারকে সহযোগিতা করতে হবে ,

জনগন ও সরকার যৌথভাবে কাজ করলে সমাজে অপরাধ প্রবনতা কমে আসবে, এবং নির্মুল করা সহজ হবে। অপরাধ দমনে জনগন ও সরকারকে সহায়তার লক্ষ্য নিয়ে শীঘ্রই প্রাইভেট ডিটেকটিভ এর আনুষ্টানিক যাত্রা শুরু হবে ।
প্রাইভেট ডিটেকটিভের কার্য্যক্রম সারা বাংলাদেশে সম্প্রসারণ ও পরিচালনা করতে আমার সর্বাত্তক সহযোগীতা অব্যাহত থাকবে, গরীর ও দ্রারিদ্র মানুষের বিনামূল্য আইনী সহয়তা সহ প্রয়ে।জনীয় সাহায্য সহযোগিতা করা হবে।
অপরাধ মুক্ত বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা দেশ গড়তে ও মাননীয় প্রধান মন্রীর ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে প্রাইভেট ডিটেকটিভ ( প্রাইভেট ডিটেকটিভ ফাউন্ডেশন , প্রাইভেট ডিটেকটিভ লি:) বাংলাদেশে প্রথম বেসরকারী গোয়ান্দা সংস্হা হিসাবে জনগন ও সরকারের সহায়ক প্রতিষ্টান হিসাবে কাজ করবে।
অপরাধ মুক্ত বাংলাদেশ গড়তে প্রাইভেট ডিটেকটিভের কার্ষ্যক্রমে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান। শেষে সবাইকে নর্ববষের শুভেচ্ছা জানান।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...