প্রকাশিত: ২৯/০৮/২০১৭ ৭:০৭ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:২৬ পিএম

হানিমুন নব দম্পতিদের অন্যতম কাঙ্ক্ষিত বিষয়। বিয়ের পরপরই সবাই হানিমুনে যাওয়ার জন্য উদগ্রীব থাকে। হানিমুনের জন্য মানুষ খুঁজে নেয় প্রকৃতির অপার সৌন্দর্যের লীলাভূমি।

হয়তো কোন সমুদ্র সৈকতে কিংবা কোন সুন্দর প্রকৃতির জায়গাকে অনেকে বেছে নেন। বাংলাদেশে হানিমুন করার জন্য যেকোন দম্পতির প্রথম পছন্দ কক্সবাজার। বেশিভাগ দম্পতি তাদের হানিমুনে কক্সবাজারেই যেয়ে থাকে।

কারণ পৃথিবীর সবচেয়ে বড় প্রাকৃতিক সী-বিচ কক্সবাজার সৌন্দর্যের লীলাভুমি। এর রুপের টানে দেশ-বিদেশ থেকে হাজার হাজার মানুষ প্রতিনিয়ত ছুটে আসে সেখানে। ঢাকা-কক্সবাজার মহাসড়কে চলাচল করে বাংলাদেশের অন্যতম লাক্সারিয়াস বাসগুলো।

এসব গাড়িগুলোর বাইরের দৃশ্য যেমন নান্দনিক তেমনি ভেরের দৃশ্য দেখলে আপনি অবাক হতে বাধ্য। কারণ এসব বাসে আপনি শুধু বসে নয়, শুয়েও যেতে পারবেন। চলুন এক নজরে দেখে নেই এসব বাসের ভেরের নান্দনিক সৌন্দর্য।

পাঠকের মতামত

উখিয়ার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠিত

উখিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের সংবর্ধনা সভা উখিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ...

জটিল রোগে আক্রান্ত হচ্ছে রোহিঙ্গারা -এমএফএফ-এর সমীক্ষা

বাংলাদেশের রোহিঙ্গা শরণার্থী শিবিরে অপর্যাপ্ত হেপাটাইটিস সি চিকিৎসা ব্যবস্থা এর কারনে আক্রান্তের সংখ্যা উদ্বেগজনক হওয়া ...

শপথ নিলেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা!

কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, ভাইস চেয়ারম্যান রাসেল চৌধুরী এবং মহিলা ...