প্রকাশিত: ০১/০৬/২০১৭ ৯:৩৭ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:১৬ পিএম

চকরিয়া প্রতিনিধি ::
চকরিয়ায় একটি প্রাইভেট কারে অভিযান চালিয়ে দুটি একনলা বন্দুক ও ৫টি তাজা কার্তুজসহ ৫ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুরে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথা এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের বহনকারী প্রাইভেটকারটি জব্দ করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন, পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের বাইন্যাকাটা গ্রামের মৃত বজল আহমদের দুই ছেলে মো. বাবুল (৪৫), আবুল হাশেম (৪০), একই গ্রামের ফিরোজ আহমদের ছেলে মো. আলম (৩৫), মো. শরিফ (৪৫), ও কার চালক চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের গুরন্যকাটা গ্রামের কবির আহমদের ছেলে শামশুল আলম (৩৫)।

পুলিশ জানায়, পেকুয়া থেকে একটি কারযোগে চার যুবক অস্ত্রসহ চকরিয়া থানা রাস্তার মাথা এলাকায় পৌঁছলে চকরিয়া থানা পুলিশের ওসির নেতৃত্বে একদল পুলিশ গাড়িটিতে অভিযান চালায়। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে দেশীয় ২টি একনলা বন্দুক ও ৫টি তাজা কার্তুজ উদ্ধার ও কারচালকসহ ৫ যুবককে আটক করে।

চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, অস্ত্রগুলো সম্পর্কে তাদের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গ্রেফতারদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...