প্রকাশিত: ০৮/১০/২০১৬ ৯:২১ পিএম

মো: জয়নাল আবেদীন, কাউখালী থেকে::
কাউখালী উপজেলার বেতবুনিয়ায় সন্ত্রাীদের ছুরির আঘাতে ফজল হক (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। শনিবার বিকেলে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করেছে কাউখালী থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মিলন কান্তি পালিত জানান- স্থানীয় বাসিন্দা ফজল হক (৬০) গৃহপালিত মুরগি বাজারে বিক্রি করে আনুমানিক বারোশ টাকা নিয়ে দুপুরের দিকে গোদারপাড় থেকে বাড়ী ফিড়ছিলেন। পথিমধ্যে হলুদিয়া পাড়া নামক স্থানে অজ্ঞাত দুই পাহাড়ী ছিনতাইকারী যুবক গতিরোধ করে টাকা গুলো নেওয়ার চেষ্টা করে। দু’পক্ষের ধ্বস্তাধস্তির এক পর্যায়ে পাহাড়ী দুই যুবক ফজল হকের গলায় ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় দীর্ঘ সময় পাহাড়ের পাদদেশে পড়ে থাকে। বিকাল তিনটায় স্থানীয় এক ব্যক্তি বাড়ী ফিরছিলেন। রাস্তার পাশে ফজল হককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পার্শ্ববর্তী কয়েক জনকে খবর দেয়। পরে স্থানীয়রা মুহুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সন্ধ্য সাড়ে ছয়টার দিকে অতিরিক্ত রক্তক্ষরনের কারনে তার মৃত্যু হয়।

এঘটনা জড়িত সন্দেহে চেয়ারম্যান ও মেম্বারদের সহযোগীতায় স্থানীয়রা দুই পাহাড়ী যুবককে আটক করে পুলিশে সপর্দ করে।

আটককৃতরা হলো- ১) থুইসি মারমা (২৫) পিত- সুইথুইপ্রু মারমা, ও সাইন মারমা (২৬)। আটককৃতরা একই ওয়ার্ডের ডায়লং পাড়া এলাকার বাসিন্দা বলে জানাগেছে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- ঘটনা তদন্ত চলছে। ইউপি চেয়ারম্যান এর সহায়তায় আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।##

পাঠকের মতামত

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...

রাজাপালং ইউপি’র উপ নির্বাচনে প্রতীক পেলেন চার চেয়ারম্যান প্রার্থী

উখিয়ার রাজাপালং ইউপির উপ নির্বাচনে অংশ নেওয়া চার চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রতীক পেয়েছেন। বৃহস্পতিবার (১১ ...

আইনি লড়াইয়ে প্রার্থীতা ফিরে পেলেন হুমায়ুন কবির চৌধুরী

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের উপনির্বাচনে মহামান্য হাইকোর্টের রাযে কক্সবাজার জেলা নির্বাচন অফিস কর্তৃক বাতিলকৃত মনোনয়ন ...