প্রকাশিত: ০৭/০৯/২০১৬ ৯:৫৩ পিএম

mail.google.comবার্তা পরিবেশক :
দক্ষিণ চট্টলার সর্ববৃহত বেসরকারী উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান কক্সবাজার সিটি কলেজে গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি (টিআর) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । ৭ অক্টোবর কলেজে অনুষ্ঠিত এ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় আগামী ২ বছরের জন্য টিআর নির্বাচিত হন হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক গোপাল কৃঞ্চ দাশ , ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক নাসির উদ্দিন ও সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক সৈয়দা রিফাত জাহান।

কলেজ অধ্যক্ষ ক্যথিং অং বিধি মোতাবেক তফসিল ঘোষণার পর ৬জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন। পরে সকল শিক্ষকের ঐক্যমতের ভিত্তিতে ৩ শিক্ষক মনোয়ন প্রত্যাহার করে নিলে অধ্যক্ষ উপরোক্ত তিনজন শিক্ষককে নির্বাচিত ঘোষণা করেন। উল্লেখ্য কক্সবাজার সিটি কলেজে শতাধিক শিক্ষক রয়েছে। কলেজের শিক্ষার পরিবেশ , উত্তোরোত্তর সমৃদ্ধি ও ছাত্র শিক্ষক কর্মচারীদের স্বার্থ  রক্ষায় কলেজ পরিচালনা পরিষদকে সহযোগিতা করে যাবেন বলে নব নির্বাচিতরা জানিয়েছেন এবং সকলের সহযোগিতা কামনা করেছেন।

এদিকে নবনির্বাচিত শিক্ষক প্রতিনিধিদের সকল শিক্ষকদের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার সিটি কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম আকতার উদ্দিন চৌধুরী ।

পাঠকের মতামত

র‍্যাগ ডে’র পরিবর্তে নসীহা প্রোগ্রাম করে প্রশংসায় ভাসছে শিক্ষার্থীরা

সম্প্রতি দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে বিদায় অনুষ্ঠানে নাচ-গানের মাধ্যমে র‍্যাগ ডে পালনের এক নতুন কালচার চালু ...

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান নিযুক্ত হলেন কক্সবাজারের সন্তান রেজাউল

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের নতুন চেয়রাম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন রেজাউল করিম। মঙ্গলবার (১৪ মে) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক

চলতি শিক্ষাবর্ষ থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে শিক্ষার্থীদের ডোপ টেস্ট বাধ্যতামূলক করেছে কর্তৃপক্ষ। পরীক্ষায় পজিটিভ ...

৪০ ফিলিস্তিনি শিক্ষার্থীকে বিনা বেতনে পড়াবে আহছানউল্লা বিশ্ববিদ্যালয়

আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ৪০ জন করে ফিলিস্তিনি মেধাবী নারী শিক্ষার্থীকে বিনা বেতনে পড়ার ...

তাপপ্রবাহ: প্রাথমিকে ক্লাসের সময় কমলো, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক

দেশজুড়ে চলমান তাপপ্রবাহের মধ্যে শ্রেণি কার্যক্রমের সময় এগিয়ে এনে রোববার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়। শ্রেণি ...