ডেস্ক নিউজ
প্রকাশিত: ০২/১২/২০২৩ ৭:৫৪ এএম
ছবি/ প্রতীকী

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালীতে ছুরিকাঘাতে আসহাবুল জিহাদ নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

শুক্রবার (০১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কোনাখালী ইউনিয়নের মরংঘোনা স্টেশনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মো. সোহান নামের একজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

নিহত আসহাবুল জিহাদ পার্শ্ববর্তী পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মকসুদুল করিমের ছেলে ও কক্সবাজার সিটি কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী।

আটক সোহান কোনাখালীর কুতুবদিয়া পাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে।
চকরিয়া থানার পুলিশ জানায়, কোনাখালীর একটি মোবাইল চোর সিন্ডিকেটের ৪-৫ জন সদস্য শুক্রবার সন্ধ্যার পর মরংঘোনা স্টেশনে আসহাবুল জিহাদের সাথে দেখা করে। এ সময় তাদের মাঝে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা আসহাবকে ছুরিকাঘাত করে।

পালানোর সময় এলাকাবাসী একজনকে ধরে ফেলে।
খবর পেয়ে চকরিয়া ও পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত আসহাবকে পেকুয়া উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া স্থানীয় বাসিন্দারা আটক সোহানকে পুলিশের কাছে সোপর্দ করে।

পেকুয়া উপজেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা মোজাম্মেল হোসেন জানিয়েছেন, নিহত আসহাবকে উপুর্যুপরি ছুরিকাঘাত করার কারণে তার মৃত্যু হয়

পাঠকের মতামত

চট্টগ্রাম মেডিকেলে চান্স পেয়েছেন সাবেক ভাইস-চেয়ারম্যান কন্যা তাসপিয়া

নাইক্ষ্যংছড়ি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আবছারের কনিষ্ঠতম কন্যা ও এনজিও সংস্থা সেভ’র হেড ...

সীমান্তে উদ্ধারকৃত দু’টি মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্তে বিজিবির উদ্ধার করা অবিস্ফোরিত দু’টি মর্টার শেল নিষ্ক্রিয় করেছে সেনাবাহিনীর বোমা ...