প্রকাশিত: ০১/০২/২০১৭ ৮:৫৩ এএম

ফারুক আহমদ, উখিয়া ::

উখিয়ার সাবেক রুমখাঁ গ্রামে রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলা সহ ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে জয়নাল আবেদীন (৫০), স্ত্রী মনোয়ারা বেগম (৪০) কে রক্তাক্ত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় সপ্তম শ্রেণীর স্কুল ছাত্র ও আহত হন। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে।

গ্রামবাসীরা জানান, উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের সাবেক রুমখাঁ জনাব আলী পাড়া গ্রামে ছৈয়দ আব্বাসের পুত্র জয়নাল আবেদীন সেচ স্কীমের আওতায় জমিতে চাষাবাদ করতে গেলে প্রতিপক্ষ বাঁধা প্রদান করে। এক পর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র,ধারালো কিরিচ ও লাঠিসোটা নিয়ে জয়নালের উপর হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে তাকে উদ্ধার করতে এগিয়ে আসে স্ত্রী মনোয়ারা বেগম ও পুত্র সপ্তম শ্রেণীর স্কুল ছাত্র রিদুয়া আহমদ হৃদয়। হামলাকারীরা তাদের উপরও এলো পাতাড়ী আক্রমন করে।

স্থানীয় জনগণ ঘটনাস্থলে এসে আহতদেরকে উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতালে নিয়ে যায়। অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। আহতদের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, একই এলাকার ভূমিদস্যু এজাহার মিয়া, সেলিম, জামাতা জয়নালের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসী এনে এ হামলার ঘটনাটি ঘটায়।

এ ব্যাপারে আহত মনোয়ারার বেগমের পিতা ওমর আব্বাস বাদী হয়ে এজাহার মিয়া, রবিউল আলম, সেলিম সহ ১১ জনের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করা হয়েছে বলে জানা গেছে। উখিয়া থানার ওসি (তদন্ত) মো: কায়কিসলু জানান, ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে প্রান্তিক এনজিও’র প্রতিবাদ

স্ত্রী-কন্যা ছেড়ে সহকর্মীর সাথে অনৈতিক সম্পর্ক- প্রান্তিক এনজিও কর্মকর্তা শিরোনামে প্রকাশিত সংবাদ পরিবেশনের প্রতিবাদ প্রসঙ্গে। ...

‘কুকি স্টেট’ প্রতিষ্ঠায় বিরামহীন সহিংসতা কেএনএফের

বান্দরবানের থানচি-রুমা থেকে রাঙামাটির মিজোরাম সীমান্তবর্তী সাজেক পর্যন্ত পাহাড়ি অঞ্চলকে নিজেদের পূর্বপুরুষের আদি ভূমি মনে ...

নির্মম হত্যাকাণ্ডের শিকার বন কর্মকর্তা সাজ্জাদুজ্জামানের পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা

পাহাড় কর্তনকারীদের কোনো ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের ...