প্রকাশিত: ১৪/০৬/২০১৭ ৩:৫০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:৩১ পিএম
চাল বিতরনের সময় জনতার সাথে এমপি বদি

নিজস্ব প্রতিবেদকঃ

চাল বিতরনের সময় জনতার সাথে এমপি বদি

ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ উখিয়ার হলদিয়া সাবেক রুমখার ২ হাজার জন নারীর মাঝে ৫ কেজি করে ব্যক্তিগত তহবিল থেকে চাউল বিতরন করেছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি। বুধবার সকাল ১১টায় সাবেক রুমখা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই চাউল বিতরন করা হয়।
এসময় এমপি বদি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় ক্ষতিগ্রস্তদের পাশে আছেন। আর তার প্রতিনিধি হিসেবে আমি আপনাদের পাশে আছি।
তিনি আরো বলেন, উখিয়া-টেকনাফে গত ৮ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আশরাফ জাহান কাজল, জেলা আওয়ামীলীগ নেতা আবুল মনসুর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল হক আমিন, ইউপি সদস্য শাহজাহান, স্বপন স্বর্মা রনি, নারী নেত্রী মোর্শেদা আক্তার, আওয়ামীলীগ নেতা সৈয়দ হোসেন, মোঃ কালু প্রমূখ।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...