প্রকাশিত: ২২/১২/২০১৬ ১০:২০ পিএম

ফারুক আহমদ, উখিয়া:

আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছে বাংলাদেশ সেনা বাহিনী। উখিয়ার রতœাপালংয়ে দুঃস্থ ও শীতার্তদের মাঝে খাদ্য সামগ্রী এবং শীত বস্ত্র প্রদান করা হয়েছে। বৃহস্থতিবার সকালে রামু ১০ পদাতিক ডিভিশনের বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে এলাকার অসহায় ও গরীব পরিবারের মাঝে চাল, ডাল ও কম্বল বিতরন করা হয়।

উপজেলার পালং আদর্শ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে দুঃস্থ ও শীতার্তদের মাঝে খাদ্য সামগ্রী এবং শীত বস্ত্র প্রদান উপলক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রতœাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী। এতে প্রধান অতিথি ছিলেন এসএসডি রামু ১০ পদাতিক ডিভিশনের বাংলাদেশ সেনাবাহিনীর অধিনায়ক মেজর মেহেদী হাসান। এসময় উপস্থিত ছিলেন উখিয়া সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক আহমদ, অবসর প্রাপ্ত সেনা সদস্য ছাবের আহমদ, মেম্বার ডাঃ মোক্তার আহমদ, মেম্বার আব্দুল গফুর, মেম্বার সেলিম উদ্দিন, মহিলা মেম্বার জন্নাত আরা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

মেজর মেহেদী হাসান জানান রামু ১০ পদাতিক ডিভিশনের বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোস্তফা গাউছুর রহমানের নির্দেশে এলাকার দুস্থ মানুষের সেবায় কল্যাণ মূলক কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে বিনা মূল্যে চিকিৎসা ক্যাম্প, গরিব পরিবারে খাদ্য সামগ্রী ও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ। তিনি আরও বলেন সেনাবাহিনী দেশের সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি মানব সেবায়ও নিয়োজিত রয়েছে। অনুষ্ঠান শেষে এলাকার ৮০টি অসহায় পরিবারের মাঝে চাল, ডাল সহ শীত বস্ত্র বিতরণ করা হয়।

পাঠকের মতামত

ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত

হাইকোর্টের নির্দেশে ডেসটিনি-২০০০ এর পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান হয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার প্রশান্ত ভূষণ ...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...