প্রকাশিত: ১৭/০৮/২০১৭ ৯:৪৩ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:০০ পিএম

ডেস্ক রিপোর্ট :
রাজশাহী নগরীতে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ বিজিবি সদস্য ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৬ আগস্ট) সকালে নগরীর গুড়িপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন, রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

আটককৃত বিজিবি সদস্য হলেন – গোলজার হোসেন (৩৮)। তিনি দিনাজপুর জেলার মেহেরপুর এলাকার মৃত আফসার আলীর ছেলে ও ঢাকায় বিজিবি সদর দফতরে কর্মরত। তার স্ত্রীর নাম রাকিবা খাতুন (২৫)। তাদের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ওসি হাফিজুর রহমান জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানা পুলিশ জানতে পারে যে, বিজিবি সদস্য গোলজার ঢাকা থেকে বিপুল পরিমানে ইয়াবা ট্যাবলেট নিয়ে রাজশাহী নগরীর গুড়িপাড়া এলাকায় তার শ্বশুর বাড়িতে উঠেছে। পরে সেখানে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট বিক্রি করার সময় তাদের হাতে নাতে গ্রেফতার করা হয়। গোলজার হোসন তার স্ত্রীকে নিয়ে শ্বশুড়বাড়িতেই বাস করতেন। পরে পুলিশ তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে ৭০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের দু’জনকেই গ্রেফতার করে থানায় দিয়ে আসা হয়। স্বামী-স্ত্রী দুই জনেই দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল।

ওসি হাফিজ জানান, গ্রেফতার গোলজার কক্সবাজারে বিজিবি সদস্য হিসেবে কর্মরত থাকা অবস্থায় ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন। সম্প্রতি তিনি বিজিবি সদর দফতরে বদলি হয়ে আসেন। তার স্ত্রী রাকিবা রাজশাহী কলেজে সমাজকল্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। তিনিও ঢাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ওই মামলা গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত

ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত কক্সবাজার কক্সবাজার প্রতিবেদক

পবিত্র ঈদুল আজহার টানা ছুটিতে ভ্রমণপিপাসুদের বরণে পুরোপুরি প্রস্তুত হয়েছে সমুদ্র শহর কক্সবাজার। আগত পর্যটকের ...

রোহিঙ্গা ক্যাম্পে বড় চ্যালেঞ্জ জন্মনিয়ন্ত্রণ

কক্সবাজারে রোহিঙ্গা আশ্রয়শিবিরগুলোতে বড় চ্যালেঞ্জ হয়ে দেখা দিয়েছে জন্মনিয়ন্ত্রণ। সরকারি-বেসরকারি নানা উদ্যোগের পরও ক্যাম্পগুলোয় জন্মহার ...

চোরাই গরু থেকে টোলের নামে চাঁদাবাজির অভিযোগ ইউ পি চেয়ারম্যানের বিরুদ্ধে

রামু ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মিয়ানমারের চোরাই গরু বানিজ্যে জড়িয়ে পড়ার অভিযোগ উঠেছে দুই ইউপি ...

উখিয়ার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠিত

উখিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের সংবর্ধনা সভা উখিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ...