প্রকাশিত: ২৩/০৫/২০১৭ ৩:১৪ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৪৩ পিএম

উখিয়া নিউজ ডেস্ক::
সৈয়দ আহসানুল আলম পারভেজ ইসলামী ব্যাংক ভাইস চেয়ারম্যন থাকছেন না: বোর্ড সভার সিদ্ধান্ত
শিরোনাম
মহানবীর রওজা জিয়ারত করলেন প্রধানমন্ত্রী ধর্ষণ এখন জাতীয় ক্রীড়ায় পরিণত হয়েছে: এরশাদ রাবির হল থেকে এইচএসসির ১০০ উত্তরপত্র উদ্ধার গাজীপুরে বাসচাপায় দুই সন্তানসহ বাবা নিহত মিরপুর থানার ওসিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ফরিদপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ব্যাংকের সব শাখায় ইলেকট্রনিক্স লেনদেনের নির্দেশ
হোম
অর্থনীতি
ইসলামী ব্যাংক ভাইস চেয়ারম্যানকে অপসারণের সিদ্ধান্ত
প্রকাশ : ২৩ মে ২০১৭, ১৩:০৯ | অনলাইন সংস্করণ

নিজস্ব প্রতিবেদক

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ভাইস চেয়ারম্যান অধ্যাপক সৈয়দ আহসানুল আলম পারভেজকে অপসারণের সিদ্ধান্ত নিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

আজ মঙ্গলবার কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত ব্যাংকের ৩৪তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ সিদ্ধান্তের কথা জানান চেয়ারম্যান আরাস্তু খান।

তিনি জানান, একই সঙ্গে ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান আব্দুল মাবুদ পিপিএমকে তার দায়িত্ব থেকে অপসারণ করা হয়েছে। তবে তারা ব্যাংকের স্বতন্ত্র পরিচালক হিসেবে থাকছেন।

এর আগে বার্ষিক এ সাধারণ সভায় সৈয়দ আহসানুল আলম পারভেজকে অপসারণের দাবি জানান শেয়ার হোল্ডাররা।

শরী‘আহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন, ব্যাংকের ভাইস চেয়ারম্যান সৌদি আরবের ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী, পরিচালক ও আইডিবি প্রতিনিধি ড. আরিফ সুলেমানসহ অন্যান্য পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও শেয়ারহোল্ডাররা সভায় উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

সপ্তাহজুড়ে বৃষ্টির আভাস

আবহাওয়া অধিদপ্তর আগামী সপ্তাহজুড়ে সারাদেশে বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে। সেই সঙ্গে সপ্তাহজুড়ে বৃষ্টির ...