প্রকাশিত: ১৪/০৯/২০২১ ১:৩৫ পিএম

অনলাইন গনমাধ্যমে নিজ ঝুপড়ি বাসস্থানের ছবি ও ইয়াবা ব্যবসায়ীর তকমা সাজানো সহ, আমি নিম্ন স্বাক্ষরকারীর বিরুদ্ধে যেসব কুরুচিপূর্ণ সংবাদ পরিবেশন করেছে।সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।প্রকাশিত সংবাদটি মিথ্যা ও বিত্তিহীন।

মূলতঃ আমার মাথা গোঁজার ঠাঁই না থাকাতে ঝুপড়ি টিনের ঘরে বসবাস করে আসছি এবং ভাড়ায় নিয়ে একটি মুদির দোকান করে সচ্ছলতার সহিত জীবিকা নির্বাহ করে আসছি।

এমতাবস্হায় ঝুপড়ি ঘর পাহাড়ের পাদদেশে হওয়ায় নিজ নিরাপত্তাসহ পাহাড় ভাঙন রোধ করতে বাউন্ডারি ওয়াল নির্মাণ করা কে কেন্দ্র করে স্হানীয় একটি স্বার্থান্বেষী ষড়যন্ত্রকারী মহল আমি ও আমার পরিবারকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন ,ব্যবসায়ীক সুনাম ক্ষুন্ন করতে উঠেপড়ে লেগেছে।আমি কোন সময় বা কোন কালে ইয়াবার সাথে জড়িত ছিলাম না,এবংবর্তমানেও নাই,আমি ঐসব ব্যবসাকে ঘৃণা করি।

আমি উক্ত মিথ্যা, ভিত্তিহীন ,উদ্দেশ্যে প্রনোদিত ও বানোয়াট এবং মনগড়া-কাল্পনিক সংবাদের তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।পাশাপাশি উক্ত মিথ্যা ও ভিত্তিহীন বানোয়াট সংবাদে সংশ্লিষ্ট প্রশাসনসহ সকল জনসাধারনকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।ভবিষ্যতে আমাকে জড়িয়ে এ ধরনের মিথ্যা ও মানহানিকর সংবাদ পরিবেশন না করার জন্য সাংবাদিক ভাইদের বিনীত অনুরোধ রইল।

প্রতিবাদকারী,
মোহাম্মদ জাফর আলম
পিতা- ফরিদ আলম
সাং-ক্যাম্প ঢালা,সিকদার বিল
উখিয়া,কক্সবাজার।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...