প্রকাশিত: ২৯/০৭/২০১৮ ৫:৩০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১২:০২ এএম

টেকনাফ প্রতিনিধি- টেকনাফে পরিত্যাক্ত বিদেশী বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা। ২৯ জুলাই রোববার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়র এলাকার ১৪ নং ব্রীজঘাট নাফনদী বেড়িবাধ এলাকার পাশ থেকে পরিত্যাক্ত অবস্তায় ৬৬০ ক্যান আন্দামান গোল্ড বিয়ার জব্দ করা হয়।

কোস্ট গার্ড বাহিনীর সহকারী গোয়েন্দা পরিচালক লেঃ কমান্ডার বিএন আব্দুল্লাহ আল মারুফ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর পূর্ব জোনের অধীনস্থ সিজি স্টেশান টেকনাফ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ২৯ জুলাই রোববার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে টেকনাফ সদর ইউনিয়র এলাকার ১৪ নং ব্রীজঘাট নাফনদীর বেড়িবাধ এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ৬৬০,ক্যান বিদেশী বিয়ার জব্দ করা হয়। এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি কোস্টগার্ড সদসস্যরা।

কোস্ট গার্ড সুত্রে জানা যায়, কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা দ্রত নাফনদীর কেউড়াবাগানের ভিতর পালিয়ে যাওয়ায় কোন পাচারকারীকে আটক করতে সক্ষম হয়নি। জব্দকৃত বিয়ার গুলোর আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ ৩০ হাজার টাকা। জব্দকৃত বিয়ার গুলো টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...