প্রকাশিত: ২৯/০৭/২০১৮ ৫:৩০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১২:০২ এএম

টেকনাফ প্রতিনিধি- টেকনাফে পরিত্যাক্ত বিদেশী বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা। ২৯ জুলাই রোববার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়র এলাকার ১৪ নং ব্রীজঘাট নাফনদী বেড়িবাধ এলাকার পাশ থেকে পরিত্যাক্ত অবস্তায় ৬৬০ ক্যান আন্দামান গোল্ড বিয়ার জব্দ করা হয়।

কোস্ট গার্ড বাহিনীর সহকারী গোয়েন্দা পরিচালক লেঃ কমান্ডার বিএন আব্দুল্লাহ আল মারুফ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর পূর্ব জোনের অধীনস্থ সিজি স্টেশান টেকনাফ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ২৯ জুলাই রোববার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে টেকনাফ সদর ইউনিয়র এলাকার ১৪ নং ব্রীজঘাট নাফনদীর বেড়িবাধ এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ৬৬০,ক্যান বিদেশী বিয়ার জব্দ করা হয়। এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি কোস্টগার্ড সদসস্যরা।

কোস্ট গার্ড সুত্রে জানা যায়, কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা দ্রত নাফনদীর কেউড়াবাগানের ভিতর পালিয়ে যাওয়ায় কোন পাচারকারীকে আটক করতে সক্ষম হয়নি। জব্দকৃত বিয়ার গুলোর আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ ৩০ হাজার টাকা। জব্দকৃত বিয়ার গুলো টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

গদি নেই তবু সাবেক এমপি বদি!

আবদুর রহমান বদি। কক্সবাজার-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য ছিলেন, তাও আবার ক্ষমতাসীন দলের টিকিটে। মাদক ...

মিয়ানমারে সশস্ত্র লড়াই: আরাকান আর্মির কাছে গুরুত্বহীন রোহিঙ্গারা

মিয়ানমারে জান্তা বাহিনীর নির্যাতনের অবসান ঘটিয়ে নিজেদের জাতিসত্তার স্বীকৃতি আদায় এবং রাখাইন রাজ্যে স্বায়ত্তশাসন প্রতিষ্ঠার ...

কক্সবাজারে মানি লন্ডারিংয়ের বিরুদ্ধে এনজিওগুলোকে সতর্ক থাকার আহ্বান

বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস বলেছেন, দেশের অভ্যন্তরে এবং বিদেশে লুকিয়ে ...