২২ হাজার ইয়াবাসহ উখিয়ায় তিন মাদক কারবারি আটক

ডেস্ক রিপোর্ট::
কক্সবাজারের উখিয়ায় ইয়াবা বিক্রির সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে তিন মাদক কারবারিকে হাতেনাতে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। এ ঘটনায় আরও দুই মাদক কারবারি পালিয়ে যায় বলে দাবি র‌্যাবের।

২১ ফেব্রুয়ারি শুক্রবার রাত সাড়ে ৯ টার সময় উখিয়া থানাধীন ডেইলপাড়া সড়কের মধ্যম ডিগলিয়া চার রাস্তার মোড় টাইপালং সড়কের পাঁকা রাস্তার উপর থেকে এ তিন মাদক কারবারিকে আটক করা হয়।

এসময় তাদের কাজ থেকে বাইশ হাজার তিনশত পঞ্চাশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি এগার লক্ষ পঁচাত্তর হাজার টাকা।

আটককৃত তিন কারবারি হলো- উখিয়া থানার পূর্ব ডিগলিয়া (৪নং ওয়ার্ড) এলাকার মৃত সুলতান আহম্মদ ভ্যান্ডারের ছেলে মোঃ ছৈয়দ আলম (৪৭), একই এলাকার মোঃ আলী আহম্মদের ছেলে নুরুল ইসলাম (২৭) এবং একই থানার চাকবৈঠা ( ৫নং ওয়ার্ড) এলাকার আব্দুর শুক্কুরের ছেলে মোঃ নুর ইসলাম (৩২)।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, ইয়াবার হাতবদল হবে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব নিচ্ছিত হয়ে উক্ত স্থানে অবস্থান নেয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় উক্ত তিন মাদক কারবারিকে আটক করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত মাদক কারবারিদের দেহ তল্লাশী করে উক্ত ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন