র‍্যাবের হাতে ৪ কোটি টাকার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

ডেস্ক রিপোর্ট::
কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার সরকারী কলেজের সামনে চেকপোস্ট স্থাপন করে ৮০,০০০ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ টাকাসহ ০২ জন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‌্যাব-১৫।

, র‌্যাব-১৫,র তথ্য সুত্রে জানা যায়,কক্সবাজার, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, দুইজন মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল ১৬/০৯/২০২০ খ্রিঃ আনুমানিক ২৩.৫৫ ঘটিকায় কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার সরকারী কলেজের গেইটের সামনে কক্সবাজার-রামু মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে একটি মোটর সাইকেলে করে দুইজন লোক চেকপোষ্ট এর কাছে আসলে র‌্যাব সদস্যদের উপস্থিতি দেখে মোটর সাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামী ১। নাজমুল হুদা (৩০), (রোহিঙ্গা) পিতা- মৃত কলিম উল্লাহ, মাতা- মৃত রহিমা খাতুন, সাং- কুতুপালং, ২ নং রোহিঙ্গা ক্যাম্প, ব্লক-অ, থানা- উখিয়া, জেলা-কক্সবাজার, ২। মোঃ শরিফ (৪২), পিতা- ছলিম উল্লাহ মেম্বার, মাতা- রাবেয়া বেগম, সাং- চেইন্দা খন্দকারপাড়া, থানা- রামু, জেলা- কক্সবাজার’দেরকে ধৃত করে। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তাদের নিকট ইয়াবা ট্যাবলেট আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের সাথে থাকা ট্রলি ব্যাগ ও কাপড়ের ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৮০,০০০ (আশি হাজার) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ২৭,০৭,০০০ (সাতাশ লক্ষ সাত হাজার) উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামীগণ স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক (৮০,০০০ঞ্চ৫০০) ৪,০০,০০,০০০ (চার কোটি) টাকা প্রায়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন