প্রকাশিত: ১৫/০৯/২০১৯ ৩:৩৫ পিএম

উখিয়া নিউজ ডেস্ক::
লোহাগাড়ায় এ্যাম্বুলেন্সে করে ইয়াবা পাচারকালে ১হাজার ৬`শ পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে লোহাগাড়া থানা পুলিশ।

গতকাল শনিবার ১৪ ( সেপ্টেম্বর) মধ্যরাতে তাদের গ্রেফতার করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন ।

গ্রেপ্তাররা হলো- ঢাকার গাজীপুর কানাইয়া মধ্যম পাড়া এলাকার মৃত সব্বির উদ্দিনের পুত্র মোঃ শরীফুল ইসলাম(২৪),গাজিপুর কানাইয়া পশ্চিম পাড়া এলাকার সামিউল হকের পুত্র শরীফ হোসেন ড্রাইভার, এশাকুর রহমানের পুত্র আশিকুর রহমান(২৪) এবং আবদুস সোবাহানের পুত্র মেহেরাজুল ইসলাম শান্ত(১৯)। এ ঘটনায় এ্যাম্বুলেন্সটিও জব্দ করা হয়েছে।

ওসি সাইফুল ইসলাম বলেন , শনিবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলা পরিষদের সামনে এলাকায় এ্যাম্বুলেন্সে করে ইয়াবা পাচার করা হচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় লোহাগাড়া থানা পুলিশ ।

এ সময় এ্যাম্বুলেন্স তল্লাশি করে ১হাজার ৬`শ পিচ পিস ইয়াবা ট্যাবলেট জব্দসহ ওই চারজনকে গ্রেপ্তার করা হয়।

তিঁনি আরো বলেন, আটক চার ইয়াবা বিক্রেতা এ্যাম্বুলেন্স যোগে কক্সবাজার হতে ঢাকার উদ্দেশ্যে ইয়াবা গুলো বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল ।

এ ঘটনায় এ্যাম্বুলেন্সটিও জব্দ করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্বে লোহাগাড়া থানায় একটি মামলা হয়েছে। তাদের আজ ১৫ রবিবার (সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...