প্রকাশিত: ১৮/১২/২০২১ ৬:৪৬ পিএম

বার্তা পরিবেশকঃ
কক্সবাজারের উখিয়ায় অটোরিক্সা,টেম্পো,সিএনজি লাইন পরিচালনা কমিটির উদ্যোগে এক বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়। উক্ত শোডাউনে শতাধিক মটর সাইকেল,তিন শতাধিক অটোরিকশা ও শতাধিক ব্যাটারী চালিত টমটম নিয়ে এ বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যদিয়ে উখিয়ার বিভিন্ন বাজার প্রদক্ষিণ করেন।

শনিবার(১৮ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে শোভাযাত্রাটি উখিয়া বাজার থেকে শুরু করে পালংখালী স্টেশন পর্যন্ত প্রদক্ষিণ করে উখিয়া স্টেশনে এসে এক পথ সভায় মিলিত হন। উক্ত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের নব নির্বাচিত সভাপতি আনোয়ার সিদ্দিক মামুন চৌধুরী।

এসময় বক্তব্য রাখেন,সংগঠনের সহ-সভাপতি ও ইউপি সদস্য আব্দুল হক,সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বাদশা,অর্থ সম্পাদক জুবাইদুল হক জুয়েল।

এসময় বক্তারা বলেন,বিলুপ্ত কমিটিতে যারা ছিলেন তার ব্যাপক লুটপাট চালিয়েছে, তারা নিজেদের পকেট ভারি করেছে,ঐ কমিটির ছৈয়দ হোছন, আমির হোছেন ফাতে, শাহজান যোগসাজশে সমিতির ব্যাপক ক্ষতি সাধন করেছেন।তারা নিজেরা ঘরবাড়ি গাড়িঘোড়ার মালিক হয়েছেন।শ্রমিকের টাকা দ্রুত ফেরত না দিলে উখিয়া-টেকনাফ অচল করে দেওয়া হবে বলে হুমকি দেন।

এছাড়া কুতুপালং স্টেশন, কচুঁবনিয়া রাস্তার মাথা, বালুখালী বাজার, থাইংখালী ও পালংখালী বাজারে পৃথক পথসভা অনুষ্ঠিত হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি সলিম উল্লাহ,সহ-সভাপতি মোস্তাক আহমদ,যুগ্ম-সাধারণ সম্পাদক শামসুল আলম,

সহ-সাধারণ সম্পাদক দিদার মিয়া,সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন জয়,দপ্তর সম্পাদক মোহাম্মদ ইউনুস, প্রচার সম্পাদক মতিউর রহমান মুন্না,লাইন সম্পাদক জাফর আলম,সদস্য যথাক্রমে সিরাজ মিয়া, মোঃ হোছন, আব্দুল আলম, নুরুল হাকিম ও আব্দুর রহিম লালুসহ অসংখ্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য,গত ১২ ডিসেম্বর উখিয়া অটোরিকশা, টেম্পো,সি.এন.জি পরিবহন শ্রমিক ইউনিয়নের একটি কমিটি অনুমোদন দেন কক্সবাজার জেলা কমিটি।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...