প্রকাশিত: ২২/০৪/২০১৮ ৭:৫২ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:৫০ এএম

সংবাদ বিজ্ঞপ্তিঃ
রোহিঙ্গাদের দ্বারা ক্ষতিগ্রস্থ এলাকায় উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদির অনুরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত বিশেষ বরাদ্দের অংশ হিসেবে উখিয়ার হলদিয়াপালং
ইউনিয়নের ১৭০০ জনের মাঝে ৪০ কেজি করে চাউল বিতরন কর্মসূচীর উদ্বোধন করেন অালহাজ্ব আবদুর রহমান বদি। রবিবার সকালে মরিচ্যা উচ্চ বিদ্যালয়ের মাঠে এই চাউল বিতরন কর্মসূচীর উদ্বোধন করা হয়। প্রাথমিকভাবে ১৭০০ জনকে দুই মাসের ৪০ কেজি করে চাউল বিতরন করা হয়।
চাউল বিতরন অনুষ্ঠানে এমপি বদি বলেন, উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেচে থাকলে উখিয়া-টেকনাফের কোন অসহায় মানুষ না খেয়ে থাকবে না। কারন শেখ হাসিনা জনগনের নেত্রী। শেখ হাসিনা উখিয়া-টেকনাফের মানুষের পেটের খবর নেয়। তিনি রোহিঙ্গাদের কারনে ক্ষতিগ্রস্থ উখিয়া বাসীকে সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। সেই প্রতিশ্রুতির আলোকে আজকে উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের ১৭০০ পরিবারের মাঝে ৪০ কেজি করে ভিজিএফের চাউল বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জাতীয় সংসদে বক্তব্যে বলেছিলাম ক্ষতিগ্রস্থ উখিয়ার জনগনের কথা। প্রধানমন্ত্রী আমার কথা রেখেছেন। তাই আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আর সেই সাথে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তাহলেই উখিয়া-টেকনাফের উন্নয়ন অব্যাহত থাকবে। তিনি উখিয়া-টেকনাফের জনগনকে রোহিঙ্গাদের আশ্রয় দেয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
তিনি আরো বলেন, যারা ইতিপূর্বে সংসদে গিয়েছেন তারা কোনদিন সংসদে জনগনের কথা বলেননি। তারা নিজেদের অাখের গুছিয়েছেন। চার চার বার সংসদে গিয়ে যারা উখিয়া-টেকনাফের ভাগ্যের পরিবর্তন করতে পারেননি তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। আর আগামী নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।
এমপি বদি বলেন, উখিয়ার রাস্তা-ঘাটের উন্নয়ন সমাপ্তির পথে। সেই সাথে চলমান উন্নয়নে সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সততার সাথে কাজ করতে হবে। তাহলে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হবে।
হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমের সভাপতিত্বে ও হলদিয়া ইউয়নিয়ন কৃষকলীগের সভাপতি জয়নাল উদ্দিন বাবুলের পরিচালনায়
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হলদিয়াপালং ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন, আমাদের কক্সবাজার পত্রিকার সম্পাদক ও মরিচ্যাপালং উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য সাইফুর রহিম শাহীন, ওসি এলএসডি মোর্শেদ কবির সুবজ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম মাবু, ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ ইসলাম, সাধারন সম্পাদক ফজল আহমদ, রত্নাপালং ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আলমগীর, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রায়হান, ইউপি সদস্য মোঃ রফিক, স্বপন শর্মা রনি, জয়নব বেগম, যুবলীগ নেতা মোঃ তহিদ, প্রমূখ।

পাঠকের মতামত

গদি নেই তবু সাবেক এমপি বদি!

আবদুর রহমান বদি। কক্সবাজার-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য ছিলেন, তাও আবার ক্ষমতাসীন দলের টিকিটে। মাদক ...

মিয়ানমারে সশস্ত্র লড়াই: আরাকান আর্মির কাছে গুরুত্বহীন রোহিঙ্গারা

মিয়ানমারে জান্তা বাহিনীর নির্যাতনের অবসান ঘটিয়ে নিজেদের জাতিসত্তার স্বীকৃতি আদায় এবং রাখাইন রাজ্যে স্বায়ত্তশাসন প্রতিষ্ঠার ...