ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৭/০২/২০২৪ ৯:৪৫ পিএম

কুমিল্লায় রোহিঙ্গা নাগরিকের ভুয়া পাসপোর্ট তৈরীতে সহায়তাকারী ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা ও কোতয়ালী মডেল থানার পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৪টি পাসপোর্টসহ অন্যান্য কাগজপত্র উদ্ধার করা হয়।

শনিবার বিকেল ৫ টায় বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাজেস বড়ুয়া। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মুরাদনগর উপজেলার ব্রাহ্মণচাপিতলা এলাকার শফিক মিয়ার ছেলে মো. ফয়সাল মিয়া (২৮), সদর উপজেলার আড়াইওড়া ভোলানগর এলাকার আবুল বাশার মিস্ত্রি মো. মোশারফ হোসেন (৪২) ও মুরাদনগর উপজেলার বাখর নগর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে মো. শরিফুল ইসলাম শরিফ (২২)।

পুলিশ কর্মকর্তা রাজেস বলেন, গত ১৬ ফেব্রুয়ারি ইয়াছিন নামে এক রোহিঙ্গা নাগরিক পাসপোর্ট করতে এসে গ্রেপ্তার হয়। পরে তার দেওয়া তথ্য মতে রোহিঙ্গাদের জন্য পাসপোর্ট তৈরীতে সহয়তাকারী হিসেবে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় একজন পালিয়ে যায়। তাকেও গ্রেপ্তারে অভিযান চলছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...