প্রকাশিত: ১১/১২/২০২১ ৯:১৩ এএম

মিরসরাইয়ে ১ হাজার পিস ইয়াবাসহ এক দম্পতিকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ।

শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলার হাদি ফকিরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী একটি বাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব পোদ্দার।

আটককৃতরা হলো, কক্সবাজার জেলার ঈদগাহ থানার ইসলামপুর ইউনিয়নের ধর্মের ছড়া এলাকার আবু জাফর আনসারী ছেলে ইয়াহিয়া কবির শোয়াইব (২৫) ও জালালাবাদ এলাকার তার স্ত্রী নাজমা আলম নোভা (২২)।

এসআই রাজিব পোদ্দার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় হাদিফকিরহাট এলাকার একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ইয়াহিয়া কবির শোয়াইব ও তার স্ত্রী নাজমা আলম নোভাকে আটক করি। এসময় তাদের সাথে থাকা একটি হাত ব্যাগ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই ইয়াবাগুলো তারা ঢাকা নিয়ে যাচ্ছে বলে স্বীকার করেছে। এই দম্পতি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ইয়াবার ব্যবসা করে আসছে। এই ঘটনায় মিরসরাই থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হচ্ছে এবং আগামীকাল (শনিবার) সকালে তাদের আদালতে প্রেরণ করা হবে।

পাঠকের মতামত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জা‌নি‌য়ে‌ছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...