প্রকাশিত: ২৯/০১/২০১৭ ৮:১৭ এএম

এ.এম হোবাইব সজীব,
জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নিবার্চিত কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, ও নবনিবার্চিত জেলা পরিষদ সদস্য আওয়ামীলীগ নেতা মাষ্টার রুহুল আমিন, মাশরফা জান্নাতকে শনিবার (২৮জানুয়ারী) স্থানীয় পুরানবাজার মাঠে ব্যাপক আয়োজনের মাধ্যমে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এবং মহেশখালী উপজেলার উপকুলীয় অঞ্চলের সর্বস্থরের জনসাধারণ, জনপ্রতিনিধি ও ব্যবসায়ী সমাজের পক্ষ থেকে নাগরিক কমিটির ব্যানারে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

অনুষ্টানের আগে এদিন বিকালে হাজারো জনতা মাতারবাড়ী ব্রীজে পৌঁছে জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, সদস্য মাষ্টার রুহুল আমিন, মাশরফা জান্নাত ও সংবর্ধনা অনুষ্টানের প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তাফা, বিশেষ অতিথি আশেক উল্লাহ রফিক এমপিসহ অন্যন্যা বিশেষ অতিথিদের শোভাযাত্রায় স্বাগত জানান। পরে সেখান থেকে গাড়ী শোভাযাত্রা যোগে তাদেরকে সংবর্ধনাস্থলে নেয়া হয়। এসময় সংবর্ধিত অতিথি ও প্রধান অতিথি গাড়ি বহরের সামনে দাঁিড়য়ে থেকে সড়কের দুই পাশে অপেক্ষামান বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, শত শত নারী-পুরুষ ও সকলস্থরের জনসাধারণকে ফুলেল শুভেচ্ছা জানান।

এরপর বিকাল ৫টার দিকে সংবর্ধিত অতিথি জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী সদস্য মাষ্টার রুহুল আমিন, মশরফা জান্নাত ও অনুষ্টানের প্রধান অতিথি কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তাফা সংবর্ধনাস্থলে পৌঁছলে হাজারো জনতা তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

সাবেক ছাত্র নেতা মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম আবু হায়দারের পরিচালনায়

নাগরিক সংর্বধনা কমিটির আহবায়ক সাবেক চেয়ারম্যান এনামুল হক রুহুলের সভাপতিত্বে

সংর্বধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তাফা,

অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী, মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামীলীগের মহিলা সভা নেত্রী কানিজ ফাতেমা মোস্তাক, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, জেলা আওয়ামীলীগের সদস্য এড. আবদু রউফ, প্রমুখ নেতৃবৃন্দ। স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের নেতা কাইসারুল ইসলাম কায়েস।

অনুষ্টানের প্রধান অতিথি এড. সিরাজুল মোস্তাফা ও বিশেষ অতিথি আশেক উল্লাহ রফিক এমপি তাদের বক্তব্য কালে বলেন, গভীর সমুন্দ্র বন্দর মাতারবাড়ীতে হতে যাচ্ছে, এবং দক্ষ শিক্ষিত লোকদের কয়লা বিদ্যুৎ কেন্দ্রে চাকরি দেওয়া হবে বলে ঘোষনা দেন এই কর্ণধার’রা।

উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সরওয়ার আজম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা জাকারিয়া, মহেশখালী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এড. মোস্তাক আহমদ, মাতারবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডাঃ কবির আহমদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর বাদশাহ, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নবীর হোছাইন ভূট্টু, মাতারবাড়ী যুবলীগের সাবেক সম্পাদক কাশেম, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক কুদ্দুস মাহমুদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিব উদ্দিন, সম্পাদক সাজ্জাদ হোছাই, সাংগঠনিক সম্পাদক, সাদ্দাম হোছাইন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দু রহমান,

অনুষ্টানে মহেশখালী উপজেলা ও মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ী সমাজ এবং সর্বস্থরের জনতা উপস্থিত ছিলেন। আলোচনা পর্বশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়।

পাঠকের মতামত

কক্সবাজার-চট্টগ্রাম রুটে ঈদ স্পেশাল ট্রেনেও ছিল যাত্রীদুর্ভোগ

পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ঈদ স্পেশাল ট্রেনেও যাত্রীদের ভোগান্তির ...

উখিয়ায় বাজার নিলামে নিয়ে বিপাকে ইজারাদার : হাসিল তুলতে বাঁধা, চাঁদা দাবী!

কক্সবাজারের উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া বাজাতে বেড়েছে স্থানীয় চাঁদাবাজ চক্রের উপদ্রব। তাদের হাত থেকে রেহাই ...