প্রকাশিত: ১৭/১১/২০১৯ ৮:১৪ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের জামপুর গ্রামে ষাটোর্ধ্ব বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করায় ইমাম হোসাইন (৩০) নামে মসজিদের এক ইমামকে আটক করেছে পুলিশ। রবিবার (১৭ নভেম্বর) সকালে আড়াইহাজার উপজেলার ছোট ফাউশা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আড়াইহাজার উপজেলার ফাউসা কুটি বাড়ি জামে মসজিদের ইমাম।

সোনারগাঁয়ের তালতলা তদন্ত কেন্দ্রের পরিদর্শক আহসান উল্লাহ জানান, শনিবার দুপুরে আদালত থেকে জমি সংক্রান্ত একটি সমন এসে পৌঁছায় ইমামের হাতে। এতে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধা ফাতেমা বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে ওই ইমাম। পরে স্থানীয়রা ফাতেমা বেগমকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কিছুটা সুস্থ হওয়ার পর ওইদিন রাতেই থানায় নিজের ছেলে ইমাম হোসাইনের বিরুদ্ধে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে গুরুত্বর জখম করার লিখিত অভিযোগ দায়ের করেন বৃদ্ধা ফাতেমা বেগম। এর পরিপ্রেক্ষিতে আটক করা হয় অভিযুক্ত ইমামকে। পরে আটক ইমাম হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে পাঠানো হয়। কিন্তু বিচারিক প্রক্রিয়া চলাকালে ফাতেমা বেগম সেখানে উপস্থিত হয়ে ছেলে আর এমন করবেনা এই মর্মে মুচলেকা দিয়ে ইমাম হোসেনকে ছাড়িয়ে নিয়ে যান।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক অঞ্জন কুমার সরকার বলেন, “অভিযুক্ত ইমামকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। কিন্তু বিচারিক প্রক্রিয়ার সময় তার মা ফাতেমা বেগম মুচলেকা দিয়ে ছেলেকে ছাড়িয়ে নিয়ে যান।”

পাঠকের মতামত

চকরিয়ায় আইনশৃঙ্খলা কমিটির সভায় আওয়ামী লীগের দুই পক্ষের হট্টগোল

কক্সবাজারের পেকুয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় আওয়ামী লীগের দুটি পক্ষের মধ্যে হট্টগোল হয়েছে। পরিস্থিতি সামাল ...