উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৭/১১/২০২২ ১০:০০ পিএম

বান্দরবান বিশ্ববিদ্যালয় ভবনের লিফটে আটকা পড়ে এক কিশোরীর মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন ভবনের দারোয়ান।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত কিশোরী সা‌বেকুন্নাহার (১৩) সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুসের ছেলে সো‌হে‌লের বাসার গৃহপরিচারিকা। তার বাড়ি বান্দরবানের গোয়া‌লিয়া‌খোলা। দারোয়ানের নাম নুরুল আমিন।

উদ্ধারকারীরা জানায়, আগের রাত থেকে খুঁজে পাওয়া যাচ্ছিলোনা কিশোরী‌টি‌কে। সকালে দারোয়ান উপ‌রে যাওয়ার জন্য লিফটের ভিত‌রে ঢুকলে উপর থেকে রক্ত পড়‌তে দেখেন এবং লিফট উপ‌রে উঠার সময় হঠাৎ মেয়েটির মরদেহ লিফটের ভেতরে প‌রে। এসময় লিফট থেমে গি‌য়ে দারোয়ানও ভিত‌রে আটকা পড়ে চিৎকার কর‌তে থাকেন। প‌রে খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয়রা মিলে প্রথমে দারোয়ানকে উদ্ধার ক‌রে। প‌রে প্রায় তিন ঘণ্টার চেষ্টায় মেয়েটির মরদেহ উদ্ধার করা হয়।

আহত দারোয়ান নুরুল আমিন জানান, সকালে লিফটের ভেতরে ঢু‌কে উপর থেকে রক্ত পড়তে দেখি। কিছুক্ষণ পর মেয়েটির মরদেহ আমার সামনে লিফটের ভেতরে পড়ে। প‌রে আমি ভ‌য়ে চিৎকার ক‌রে জ্ঞান হারি‌য়ে ফেলি।

আরও পড়ুন: বেনাপোল সীমান্তে সাড়ে ১৬ কেজি স্বর্ণসহ দুইজন আটক

বান্দরবান সদর থানার ওসি (তদন্ত) সর্দার মির্জা যহির উদ্দিন জানান, লিফটের ভেতর থেকে কিশোরীর মরদেহ ও দারোয়ানকে আহত অবস্থায় উদ্ধার করা হ‌য়ে‌ছে। বিস্তারিত তদন্তের পর বলা যাবে।

পাঠকের মতামত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জা‌নি‌য়ে‌ছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...