প্রকাশিত: ১৭/০৬/২০১৭ ৮:১৮ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:২১ পিএম

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ::
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার সভার চন্নাপাড়া এলাকার শ্রীপুর টেক্সটাইল মিলের পার্শ্ব হতে শনিবার সকাল আটটার দিকে নিখোঁজের একদিন পর বস্তার ভিতর হতে এক ইউপি সদস্যকে উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

ওই ইউপি উদ্ধার হওয়া ব্যাক্তি বদিউল আলম ভূইয়া (৬২) কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত ইলিয়াস ভূঁইয়ার ছেলে। সে একই উপজেলার ৪নং সরারচর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য এবং একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) জামিল উদ্দিন রাশেদ বলেন, শনিবার সকালে শ্রীপুর পৌর এলাকার বেড়াইদের চালা গ্রামে শ্রীপুর টেক্সটাইলের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পার্শ্বে ফেলে রাখা ছালার বস্তার ভিতর কিছু শব্দ হলে স্থানীয়রা তা দেখে পুলিশে খবর দেয়। পুলিশ বস্তার ভিতর থেকে ওয়ার্ড সদস্যকে উদ্ধার করেন। এসময় তার শরীর কাঁদাযুক্ত থাকায় স্থানীয়দের সহযোগিতায় শরীর পরিষ্কার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে।

উদ্ধার হওয়া বদিউল ভূইয়া বলেন, ২০১৪ সালে তার এলাকার ২০ জন লোককে বিদেশ পাঠানোর জন্য ঢাকার আশকোনার সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারের সাগর খান নামক একজন তার মাধ্যমে ৩৫ লক্ষ টাকা নিয়ে বিদেশ পাঠাতে ব্যার্থ হয় পরবর্তিতে উক্ত টাকা ফেরতে নানা ধরনের টালবাহানা করতে থাকলে তিনি নিজে জমি বিক্রি করে ২০ জনের টাকা ফেরত দেন। বৃহস্পতিবার সে টাকা দেওয়ার তারিখ থাকায় টাকা আনতে তিনি আশকোনার অফিসে যান। এসময় সন্ধ্যায় সাগর খানের সাথে এক টেবিলে বসে ইফতার করার পর আর কিছু বলতে পারেন না।

তার ছেলে জাহাঙ্গীর আলম বলেন, গত বৃহস্পতিবার সকালে এগারসিন্ধুর ট্রেনের মাধ্যমে তার বাবা রাজধানী ঢাকায় সাগর নামক এক ব্যাক্তির সাথে ব্যাবসায়িক সম্পর্কের জের ধরে দেখা করার কথা বলে বাড়ী হতে বের হন এবং বলে যান সন্ধ্যার ট্রেনে বাড়ী ফিরবেন। কিন্তু বিকেল হতেই তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে তার সন্ধানের জন্য বিভিন্ন জায়গায় খোঁজাখোঁজি করেও তাকে পাওয়া যায়নি। তবে বাবাকে কে বা কারা এমন অবস্থা করেছেন তা তাদের জানা নেই। বাবাই ভালো বলতে পারবেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ঘটনার সাথে আর্থিক লেনদেনের বিষয় জড়িত থাকায় রহস্যজনক মনে হচ্ছে, তবে তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা জানার পর যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত

২ বাংলাদেশিকে গুলি করে মারল বিএসএফ, মরদেহ নিয়ে গেল ভারতীয় পুলিশ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় খয়খাটপাড়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। পরে তাদের ...