ডেস্ক নিউজ
প্রকাশিত: ৩০/১০/২০২২ ৮:৩৯ পিএম

উখিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি বর্ষীয়ান সাংবাদিক জাতীয় দৈনিক ইত্তেফাকের উখিয়া প্রতিনিধি রফিক উদ্দিন বাবুলের মৃত্যুতে উখিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন।
বিবৃতিদাতা হলেন উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার, সহ-সভাপতি সাইফুর রহিম শাহীন,হুমায়ুন কবির জুশান, সাধারণ সম্পাদক রতন কান্তি দে,যুগ্ন সাধারণ সম্পাদক আমানুল হক বাবুল,অর্থ সুলতান মাহমুদ চৌধুরী,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, দপ্তর সম্পাদক মাহমুদুল হক বাবুল,কার্যনির্বাহী সদস্য,ফারুক আহমেদ, হানিফ আজাদ,নুর মোহাম্মদ সিকদার,ওবাইদুল হক চৌধুরী আবুসহ অত্র ক্লাবের সকল সদস্যবৃন্দরা।
শোকবানীতে উখিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, রফিক উদ্দিন বাবুল প্রান্তিক জনপথে চল্লিশ বছরের অধিক সময় সাংবাদিক পেশায় নিয়োজিত থেকে মৃত্যুর আগপর্যন্ত দায়িত্ব পালন করেছেন। উখিয়া প্রেসক্লাব প্রতিষ্ঠাকল্পেও তার অবদান অনস্বীকার্য। উখিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ এক শোক বানীতে মরহুম রফিক উদ্দিন বাবুলের আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

রবিবার (৩০ অক্টোবর ) সকাল ০৮ টা ৪৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৭২ বছর।

বাদে আসর উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে তার জানাজার নামাজ সম্পন্ন হয়।

পাঠকের মতামত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জা‌নি‌য়ে‌ছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...