প্রকাশিত: ০১/১২/২০২১ ৫:৫৫ পিএম

নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবির সদস্য রুবেল মিয়ার পরিবারকে সমবেদনা জানিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম।

বুধবার (১ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম হেলিকপ্টারযোগে বগুড়ার সোনাতলা নামেন।

পরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের বেইগুনী গ্রামে বিজিবি সদস্য রুবেল মিয়া বাড়িতে আসেন তিনি। সেখানে রুবেল মিয়ার কবর জিয়ারত করে পরিবারের সদস্যদের সমবেদনা জানান। শেষে রুবেল মিয়ার স্ত্রী জেসমিন বেগম ও বাবা নজরুল ইসলামের হাতে আর্থিক সহযোগিতার চেক তুলে দেন।

এসময় মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম বলেন, রুবেল নিহত হওয়ার ঘটনা মর্মান্তিক। এ ঘটনায় কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ। দোষীদের দ্রুত গ্রেফতারে পুলিশ কাজ করছে।

এর আগে ২০০৩ সালের ডিসেম্বরে বিজিবিতে যোগদান করেন রুবেল। নীলফামারী ৫৬ বিজিবির ল্যান্স নায়েক হিসাবে কর্মরত ছিলেন তিনি। ২৮ নভেম্বর নীলফামারীর গাড়ামারা ইউপি নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে দুই চেয়ারম্যান প্রার্থীর হামলায় নিহত হন রুবেল মিয়া। পরদিন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের বেইগুনী গ্রামে তার দাফন সম্পন্ন করা হয় ।

পাঠকের মতামত

মিয়ানমারের বিরুদ্ধে মামলা দ্রুত নিষ্পত্তির আশা বাংলাদেশ-গাম্বিয়ার

রোহিঙ্গা গণহত্যার অভিযোগে মিয়ানমারের বিরুদ্ধে করা মামলার দ্রুত নিষ্পত্তিতে আশাবাদ ব্যক্ত করেছে বাংলাদেশ ও গাম্বিয়া। ...

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ...

সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী উখিয়ায় হবে উন্মুক্ত কারাগার, শিগগির নির্মাণ শুরু

উন্নত দেশের ন্যায় বাংলাদেশে উন্মুক্ত কারাগার নির্মাণের পরিকল্পনা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ...