ডেস্ক নিউজ
প্রকাশিত: ১২/০৫/২০২৩ ৬:২৪ এএম

চাকঢালায় যাত্রীছাউনীর খুঁটিতে বেঁধে নির্যাতনের মামলায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড় মেম্বার আবদুর রহমান ও তার ১ ছেলেসহ ৩ জনকে জেল হাজতে পাঠিয়েছেন বান্দরবানের বিজ্ঞ আদালত।

গত ১১ মে বৃহস্পতিবার দুপুরে জেলার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড আদালতে তারা সে মামলায় জামিন চাইতে গেলে বিচারক এ আদেশ দেন।
মামলার বাদী আলী হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলায় তারা ১ থেকে ৩ নম্বর সিরিয়ালের আসামী ছিলেন। যারা পরস্পর সংঘবদ্ধ হয়ে গত ৭ মে দুপুরে তাকে দিন দুপুরে আটকে রেখে মারধর করে আর তার কাছ থেকে বেশ কিছু টাকাসহ মালামাল ছিনিয়ে নেন। যার ভিডিও নানাভাবে প্রচার ও ভাইরাল হয়।
মামলার বাদী আলী হোসেনসহ অনেকেই জানান, মূলত আবদুর রহমান সিএনজি চালক থেকে ইউপি মেম্বার হন। এর পর শুরু করেন নানা অপরাধ। ইয়াবা টেবলেট ব্যবসা, চাঁদাবাজি ও নানা অপকর্ম ছিলো এ রহমানের কাজ। ইয়াবা টেবলেট মামলায় আবদুর রহমান বেশ কিছু দিন জেল খাটেন। চাঁদাবাজির ঘটনায় তাকে সিএনজি চালকরা একাধিক বার হেনস্তা করে।

যার সর্বশেষ নজির ছিলো গত ৭ মে তারিখে সিএনজি চালক আলী হোসেনকে আটকে রেখে চাঁদাবাজি। যে ঘটনায় আলী হোসেন নামীয় ১১ জন ও ৫/৬ জনকে অজ্ঞাত নামা দেখিয়ে এ মামলা করেন তিনি। যার ১ নম্বর আসামী আবদুর রহমান (৪৫), ২ নম্বর তার পুত্র মোঃ ইব্রাহিম (২০) ও ৩ নম্বর আমানুল্লাহ (২৩)। তারা ৩ জনই এখন জেলে। বাকীরা একনো জামিনের আবেদন করেননি।

পাঠকের মতামত