ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৮/০৫/২০২৩ ৯:৪০ এএম

দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের সব রুটের টিকেটের মূল্যে ১৫ শতাংশ ছাড় এবং কক্সবাজার রুটের যাওয়া-আসার টিকিট কিনলে দুই রাত হোটেলে থাকার ফ্রি অফার ঘোষণা করা হয়েছে। এ ছাড়াও স্মাইলস সদস্যদের জন্যও আকর্ষনীয় অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিমানসংস্থাটি।

এতে বলা হয়, অফারগুলো উপভোগ করতে ঢাকা ট্রাভেল মার্ট-২০২৩ এর নভোএয়ারের প্যাভিলিয়ন থেকে টিকেট কিনতে হবে। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আগামী ১৮ মে থেকে ২০ মে পর্যন্ত এই পর্যটন মেলা অনুষ্ঠিত হবে।

কক্সবাজারে দুই রাতের হোটেল ফ্রি অফারটি উপভোগ করতে নভোএয়ারের কক্সবাজার রুটে দুই জনের জন্য যাওয়া-আসার টিকেট ক্রয় করবে হবে এবং ২৫শে জুনের মধ্যে ভ্রমণ করতে হবে।

ভ্রমণ পিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ৯টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, লং বিচ হোটেল, হোটেল দি কক্স টুডে, সীগাল হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, হোটেল সি প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল কল্লোল। এ ছাড়াও অন্যান্য হোটেলের সঙ্গে নভোএয়ারের ভ্রমণ প্যাকেজ রয়েছে।

এ ছাড়া নভোএয়ার এর ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম ‘স্মাইলস’ মেম্বাররা মেলায় এসে টিকেট ক্রয় করলে টিকেটের মূল্যে ছাড় ছাড়াও ওয়ানওয়ে টিকেট কিনলে ১০০ বোনাস মাইলেজ ও ব্যাগেজে অতিরিক্ত ৫ কেজি ফ্রি সুবিধা পাবেন।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, যশোর, সৈয়দপুর, সিলেট, রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...