প্রকাশিত: ০২/০৩/২০১৮ ৮:৩৯ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৫৬ এএম

টেকনাফ প্রতিনিধি;:
গাড়ির বডিতে লুকিয়ে অভিনব কৌশলে পাচারকালে ১ কোটি ৩৯ লক্ষ ২০ হাজার টাকা মুল্যের ৪৬ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। এঘটনায় মাইক্রো বাস চালককে আটক এবং নগদ টাকা, মোবাইল ফোন ও মাইক্রো বাস জব্দ করা হয়েছে। আটক মাইক্রো বাস চালক উখিয়া উপজেলার মরিচ্যা পালং মোঃ মকবুল হোসেনের পুত্র মোঃ রমজান আলী (২০)। নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে মাইক্রোবাসের বডির সাথে অভিনব কৌশলে ফিটিং করে কক্সবাজার নিয়ে যাওয়ার অপরাধে ধৃত আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করতঃ জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, মাইক্রোবাস, মোবাইল ফোন এবং বাংলাদেশী নগদ টাকাসহ ধৃত আসামীকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

টেকনাফ-২ বিজিবির পরিচালক অধিনায়ক লেঃ কর্ণেল এসএম আরিফুল ইসলাম জানান ‘১ মার্চ সকাল হতে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ হোয়াইক্যং বিওপির হাবিলদার মোঃ মোক্তার হোসেনের নেতৃত্বে একটি টহল দল হোয়াইক্যং চেকপোষ্টে যানবাহন তল্লাশীর দায়িত্বে নিয়োজিত ছিল। সকাল ১০টায় টেকনাফ হতে কক্সবাজারগামী একটি মাইক্রোবাস (চট্ট মেট্রো-ছ-১১-১৫৩৯) হোয়াইক্যং চেকপোষ্টে পৌঁছলে কর্তব্যরত টহল দল সিগন্যাল দিয়ে থামায়। অতঃপর মাইক্রোবাসের চালককে জিজ্ঞাসাবাদের সময় তার আচরণ সন্দেহজনক হওয়ায় টহল দল উক্ত মাইক্রো বাসে ব্যাপকভাবে তল্লাশী কার্যক্রম পরিচালনা করে। তল্লাশীকালীন টহল দল উক্ত মাইক্রোবাসের জানালার নীচের বডিতে অসামঞ্জস্যপূর্ণ একটি প্লাষ্টিকের পাত দেখতে পেয়ে স্ক্রূ ডাইভার দ্বারা খুললে এর ভেতর সাদা পলিথিন দ্বারা মোড়ানো একটি প্যাকেট দেখতে পায়। এমতাবস্থায় মাইক্রো বাসের চালককে আটক করতঃ ঘটনাস্থলে উপস্থিত বেসামরিক ব্যক্তিবর্গের উপস্থিতিতে প্রাপ্ত প্যাকেটটি খুলে গণনা করে ১ কোটি ৩৯ লক্ষ ২০ হাজার টাকা মুল্যের ৪৬ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। এছাড়াও ১২ লক্ষ টাকা মূল্যমানের ১টি মাইক্রোবাস, নগদ ২ হাজার টাকা এবং ৫ হাজার টাকা মূল্যমানের ১টি মোবাইল ফোন আটক করা হয়। নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে মাইক্রোবাসের বডির সাথে অভিনব কৌশলে ফিটিং করে কক্সবাজার নিয়ে যাওয়ার অপরাধে ধৃত আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করতঃ জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, মাইক্রোবাস, মোবাইল ফোন এবং বাংলাদেশী নগদ টাকাসহ ধৃত আসামীকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে’।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...