প্রকাশিত: ২০/১০/২০২০ ৬:০৩ এএম

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :
টেকনাফ, উখিয়া, রামু ও চকরিয়া স্বাস্থ্য কেন্দ্রে ৪ টি এ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। কক্সবাজারের সিভিল সার্জন ডা. মোহাম্মদ মাহবুবুর রহমান সোমবার ১৯ অক্টোবর তাঁর কার্যালয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের নিকট এ্যাম্বুলেন্সের চাবি সমুহ হস্তান্তর করেন। কক্সবাজার সিভিল সার্জন কার্যালয়ের প্রধান সহকারী মোহাম্মদ রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

চাবি হস্তান্তরের সময় একই সাথে প্রতিটি এ্যাম্বুলেন্সের জন্য ২ জন করে চালকও দেওয়া হয়। International Rescue Committee (IRC) এই ৪ টি এ্যাম্বুলেন্স প্রদান করে। এ্যাম্বুলেন্সের চালকদের বেতন ভাতাও উক্ত সংস্থা বহন করবে বলে জানা গেছে।

এ্যাম্বুলেন্সের চাবি গুলো যথাক্রমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু কুমার দাশ, উখিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রঞ্জন বড়ুয়া, রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া এবং চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সিভিল সার্জন ডা. মোহাম্মদ মাহবুবুর রহমান এর কাছ থেকে আনুষ্ঠানিকভাবে গ্রহন করেন।

জেলার ৪ টি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চালক সহ ৪ টি এ্যাম্বুলেন্স প্রদানের মাধ্যমে জেলার স্বাস্থ্য ব্যবস্থা আরো এক ধাপ এগিয়ে গেলো বলে মন্তব্য করেন- কক্সবাজারের সিভিল সার্জন ডা. মোহাম্মদ মাহবুবুর রহমান।

পাঠকের মতামত

গদি নেই তবু সাবেক এমপি বদি!

আবদুর রহমান বদি। কক্সবাজার-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য ছিলেন, তাও আবার ক্ষমতাসীন দলের টিকিটে। মাদক ...

মিয়ানমারে সশস্ত্র লড়াই: আরাকান আর্মির কাছে গুরুত্বহীন রোহিঙ্গারা

মিয়ানমারে জান্তা বাহিনীর নির্যাতনের অবসান ঘটিয়ে নিজেদের জাতিসত্তার স্বীকৃতি আদায় এবং রাখাইন রাজ্যে স্বায়ত্তশাসন প্রতিষ্ঠার ...

কক্সবাজারে মানি লন্ডারিংয়ের বিরুদ্ধে এনজিওগুলোকে সতর্ক থাকার আহ্বান

বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস বলেছেন, দেশের অভ্যন্তরে এবং বিদেশে লুকিয়ে ...