প্রকাশিত: ১৪/০৭/২০২২ ১:২৩ পিএম

কক্সবাজারের টেকনাফে নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান (এলজি), ২ রাউন্ড তাজা গুলি এবং ২টি দেশীয় তৈরি রামদা উদ্ধার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। এ সময় তিন রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়।
১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক তারিকুল ইসলাম তারিক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বুধবার বিকাল ৫টায় উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ডি ব্লক এলাকায় অভিযান চালিয়ে তিন রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতাররা হলেন, নয়াপাড়া ক্যাম্পের এমআরসি-৬২৭৪৭, শেড-৭২৮/৬, ব্লক-ডি এর বাসিন্দা নবি হোসেনের ছেলে মো. হোসেন(২২), এমআরসি-১৯৯৭৩, শেড-৭২৪/৭, ব্লক-ডি এর বাসিন্দা নুরুল ইসলামের ছেলে জুহুর আলম (২০) এবং এমআরসি-৫০২৬১, শেড-৭২৬/৩, ব্লক-ডি এর বাসিন্দা মৃত নুর মোহাম্মদের ছেলে আবু বকর সিদ্দিক (২০)। এ সময় তাদের হেফাজত থেকে ১টি ওয়ান শুটার গান (এলজি), ২ রাউন্ড তাজা গুলি এবং ২টি দেশীয় তৈরি রামদা উদ্ধার করা হয়। গ্রেফতাররা ক্যাম্প এলাকায় মাদক কারবারি, অপহরণ ও চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকার অপরাধ কর্মকাণ্ডে জড়িত ছিলেন।
তিনি আরও জানান, গ্রেফতার রোহিঙ্গাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...