প্রকাশিত: ২৮/০৭/২০১৮ ৮:০২ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১২:১১ এএম

উখিয়া নিউজ ডটকম – কক্সবাজারের টেকনাফের সাবরাং উপকূলে উত্তাল ঢেউয়ের কবলে পড়ে একটি মাছ ধরা নৌকা ডুবে এক জেলেকে পাওয়া যাচ্ছে না। শুক্রবার সকালে উপকূলের সাবরাং বঙ্গোপসাগর এলাকায় এ নৌকাডুবির ঘটনা ঘটে।

এ ঘটনায় পাঁচজন জেলে সাঁতরিয়ে কূলে ফেরত আসতে পারলেও এক জেলে রাত নয়টা পর্যন্ত নিখোঁজ রয়েছেন। নিখোঁজ আলী হোসেন (৩০) টেকনাফের সাবরাং মুন্ডার ডেইল গ্রামের বাসিন্দা মৃত ফজল আহমদের ছেলে।

সাবরাং মুন্ডার ডেইল মাছঘাট সোনারতরী মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি ও ডুবে যাওয়া নৌকার মাঝি মো. আব্দুস সালাম বলেন, শুক্রবার ভোররাতে সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল গ্রামের বাসিন্দা জামাল হোসেনের মালিকানাধীন একটি মাছ ধরার নৌকা করে ছয় মাঝিমাল্লা সাগরে যায়। মাছ ধরারত অবস্থায় সকালে হঠাৎ করে উত্তাল ঢেউয়ের কবলে পড়লে নৌকাটি উল্টে যায়।

পরে আমি (মো. আব্দুস সালাম) বশির আহমদ (৩০), সাইদুল্লাহ (২৫), মোহাম্মদ সেলিম (৩০) ও রোহিঙ্গা নাগরিক এবাদুল্লাহ (৩০) সাতরিয়ে কূলে ফেরত আসতে পারলেও নিখোঁজ রয়েছেন আলী হোসেন (৩০)। স্থানীয় সবাই মুন্ডার ডেইল গ্রামের বাসিন্দা।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, ঘটনাটি শুনেছি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত (রাত ৯টা) আলী হোসেন নামে এক জেলে নিখোঁজ রয়েছেন। তার খোঁজে বিভিন্ন স্থানে তল্লাশি চালানো হচ্ছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...