নুর মোহাম্মদ সিকদার, নাইক্ষ্যংছড়ি
প্রকাশিত: ১৮/১২/২০২২ ৭:০৪ এএম

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা’ধীন ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের একটি বিশেষ অভিযানে বিদেশি সিগারেট সহ ২পাচারকারীকে আটক করেছে পুলিশ। এ সময় পাচারকাজে ব্যবহৃত একটি নোহা গাড়ি জব্দ করা হয় যাহার নং চট্রমেট্রো চ (১১-৮৬২০)।

শনিবার (১৭ ডিসেম্বর )সকাল সাড়ে ১১টার ঘুমধুম ৪নং ওয়ার্ডের টিভি টাওয়ার সংলগ্ন এলাকায় ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ(ইন্সপেক্টর) সোহাগ রানার নির্দেশনায় এসআই আল-আমিন’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের অভিযান পরিচালনা করে সন্দেহাতীত উক্ত নোহা গাড়ি তল্লাশি করে ৩৫০০ প্যাকেট বিদেশি সিগারেটসহ দুই যুবককে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত ব্যক্তি চটগ্রাম জেলা সাতকানিয়া থানা’র দারিয়ার দিঘি এলাকার সাব্বির আহমদ এর ছেলে মো: রফিক (১৮) এবং কক্সবাজার জেলা টেকনাফ থানা’র হোয়াইক্ষ্যং এলাকার ছেনু মিয়ার ছেলে মো: ফয়সাল ১৯।

এ প্রসঙ্গে: ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ(ইন্সপেক্টর) সোহাগ রানা এ প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিদেশী সিগারেট সহ ২ যুবককে আটক পূর্বক পাচার কাজে ব‌্যবহারিত একটি নোহা গাড়ি জব্ধ করাহয়।

নাইক্ষ্যংছড়ি থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টানটু সাহা জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে চালানো অভিযানে এসব সিগেরেট উদ্ধার করা হয়। আটককৃত রফিক এবং ফয়সাল এর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। মাদকবিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...